খবরগানবিনোদন

পথ দুর্ঘটনায় মাথায় গুরুতর চোট ‘বচপন কা পেয়ার’ খ্যাত সহদেবের, হাসপাতালে দেখা করতে হাজির বাদশা

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ‘বচপন কা পেয়ার (Bachpan Ka Pyaar)’ গানটা মনে আছে নিশ্চই! হটাৎ করেই বাদশার গাওয়া গানটি নিজের মত করে গেয়ে ভাইরাল হয়ে গিয়েছিল ছত্তিশগড়ের সহদেব ডিরডো (Sahdev Dirdo)। সাধারণ মানুষ থেকে সেলেব্রিটি সবাই সেই গানে  রিল ভিডিও বানিয়েছিল। শেষে সহদেবকে নিয়ে গানটির রিমিক্স তৈরী করে খোদ বাদশা। সম্প্রতি সেই সহদেবের  নাম শিরোনামে উঠে এসেছে।

গতকাল ছত্তিশগড়ে মারাত্মক দুর্ঘটনার সম্মুখীন হয়েছে ১২ বছরের সহদেব। গুরুতর আহত হয়ে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সহদেবের সাথে হওয়া দুর্ঘটনার খবর সোশ্যাল মিডিয়া ও খবরের চ্যানেলের দৌলতে পৌঁছে গিয়েছে র‍্যাপার বাদশার  কাছে। এরপরেই সহদেবকে হাসপাতালে দেখতে যাবার সিদ্ধান্ত নিয়েছেন বাদশা।

যেমনটা জানা যাচ্ছে মঙ্গলবার মটরবাইকের সাহতে দুর্ঘটনার সম্মুখীন হয়েছে দশ বছরের সহদেব। বাবার সাথে বাইকে চেপে বাড়ি যাচ্ছিলো সে। পথে ছত্তিশগড়ের সুকমা জেলায় দুর্ঘটনাটি ঘটেছে। আচমকাই বাইক থেকে ছিটকে পরে গিয়েছিল সহদেব। যার ফলে মাথায় গুরুতর ছোট পেয়েছে সে। এরপর সময় নষ্ট না করে প্রথমেই সুকমা জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর জগদলপুর মেডিক‍্যাল কলেজে ভর্তি করা হয়েছে সহদেবকে। খুদে তারকার এই দুর্ঘটনার কথা জানতে পেরেই তাঁর পরিবারের সাথে যোগাযোগ করেছিলেন বাদশা। মঙ্গলবার  রাতেই বাদশা একটি টুইটে লেখেন, ‘সহদেবের বন্ধু ও পরিবারের  সাথে যোগাযোগ করেছি। এখনও অজ্ঞান রয়েছে, হাসপালের দিকেই যাচ্ছে ওরা। আমি সহদেবের পাশে আছি, আপনারাও প্রার্থনা করুন’।

এরপরেই জানা যায় সহদেবের সাথে দেখা করার জন্য হাসপাতালের উদ্দেশ্যে রওনা দিয়েছেন বাদশা। সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী দীর্ঘ সময় অজ্ঞান থাকার পরে  জ্ঞান ফিরেছে সহদেবের। আপাতত ভয়ের কারণ সেভাবে নেই। তবে পর্যবেক্ষণের জন্য হাসপাতালেই আছে সে। সহদেবের অনুগামী থেকে নেটিজেনরা সকলেই তার দ্রুত সুস্থ  হয়ে ওঠার যে অন্য প্রার্থনা করছে।

Related Articles

Back to top button