গানবিনোদনভাইরালভিডিও

‘কাঁচা বাদাম’ ভাইরাল হতেই কপাল ফিরেছে, সপরিবারে দিঘায় বাদামকাকু, ভাইরাল সমুদ্র স্নানের ভিডিও

বর্তমান সমাজে সোশ্যাল মিডিয়া হল এমন একটা প্ল্যাটফর্ম যেখানে রাতারাতি বিখ্যাত হয়ে যেতে পারে অতি সাধারণ কেউ। এমনটাই ঘটেছে বীরভূমের এক দরিদ্র বাদাম ফেরিওয়ালা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) এর সাথে। কাঁচা বাদাম বিক্রি করেই দিন কাটত তাঁর। বাদাম বিক্রির জন্য বেঁধে ছিলেন গান। সেই গান ব্যাপক ভাইরাল হয়ে আজ কপাল ফিরিয়ে দিয়েছে ভুবনবাবুর।

কাঁচাবাদাম গান (Kacha Badam Song) থেকেই একাধিক রিমেক থেকে নতুন নতুন গান তৈরী হয়ে সবার মুখে মুখে পৌঁছে গিয়েছে। কিন্তু খ্যাতি পেয়েছিলেন ঠিকই তবে খ্যাতি পেলেও কানা কড়িও উপার্জন হয়নি। অথচ গানের রিমেক করেই বাকিরা মোটা টাকা  রোজগার করছিল। তাই ভুবনবাবু পুলিশের দ্বারস্থ হন। এরপর টাকাও পান তিনি সাথে কিছু রেকর্ডিংয়ের জন্যও ডাক পান।

বর্তমানে আগের থেকে অনেকটা স্বচ্ছল হয়েছেন ভুবনবাবু। দিনে ২৫০ টাকা রোগগার করে কোনোমতে সংসার চালানোর দিন শেষ হয়েছে। কারণ ষ্টুডিওতে গান  রেকর্ডিং থেকে শুরু করে ইউটিউবারদের সাথে ভিডিও শুট সবই করছেন তিনি। আর স্বচল হয়ে বর্তমানে সপরিবারে দীঘা ঘুরতে গিয়েছেন তিনি। আর দীঘার সমুদ্রতটেই মজা করতে দেখা গেল ভুবনবাবুকে।

সম্প্রতি এক ইনফ্লুয়েন্সারের ক্যামেরায় ধরা পড়েছেন ভুবনবাবু। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর ইতিমধ্যেই ব্যাপকভাবে ভাইরালও হয়ে পড়েছে। ভাইরাল ভিডিওটি প্রথমেই দেখা যাচ্ছে ভুবনবাবু তার পরিবারের সাথে পরিচয় করিয়ে দিচ্ছেন। নিজের স্ত্রী, ভাই ভাইয়ের বৌকে ও আরেক ভাই সবাইকে নিয়ে দারুন ফাটাফাটি মজা করার জন্য দীঘা এসেছেন তিনি।

এরপর ভিডিওতে দেখা যাচ্ছে সমুদ্রের পাড়ে দাঁড়িয়েই গান ধরেছেন বাদামকাকু। যা শুনে রীতিমত ভিড় জমেছে সেখানে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওতে দেখা ভুবনবাবুকে চোখের সামনে দেখে খুশি সকলেই। তাদের থেকে গান কেমন লেগেছে জানতে ছবি সকলেই জানান যে তাদের গান দারুন লেগেছে।

এখানেই শেষ নয়, এরপর ভুবনবাবুকে রীতিমত সমুদ্রের জলে গড়াগড়ি খেতে দেখা গেছে ভিডিওটি। বোঝাই যাচ্ছে বহুদিন  পর সপরিবারে ঘুরতে এসে ভীষণ আনন্দ করেছেন তিনি। আর সাথে একাধিকবার  নিজের বিখ্যাত কাঁচা বাদাম গেয়েও শুনিয়েছেন তিনি।

Related Articles

Back to top button