বিনোদনভাইরালভিডিও

চোখে সানগ্লাস পরে যুবতীর সঙ্গে কাঁচা বাদাম গানে অশ্লীল নাচ বাদাম কাকুর! ভিডিও দেখে তীব্র কটাক্ষ নেটিজেনদের

বর্তমান সমাজে সোশ্যাল মিডিয়া হল এমন একটা প্ল্যাটফর্ম যেখানে রাতারাতি বিখ্যাত হয়ে যেতে পারে অতি সাধারণ কেউ। এমনটাই ঘটেছে বীরভূমের এক দরিদ্র বাদাম ফেরিওয়ালা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) এর সাথে। কাঁচা বাদাম বিক্রি করেই দিন কাটত তাঁর। বাদাম বিক্রির জন্য বেঁধে ছিলেন গান। সেই গান ব্যাপক ভাইরাল হয়ে আজ কপাল ফিরিয়ে দিয়েছে ভুবনবাবুর।

কাঁচাবাদাম গান (Kacha Badam Song) থেকেই একাধিক রিমেক থেকে নতুন নতুন গান তৈরী হয়ে সবার মুখে মুখে পৌঁছে গিয়েছে। কিন্তু খ্যাতি পেয়েছিলেন ঠিকই তবে খ্যাতি পেলেও কানা কড়িও উপার্জন হয়নি। অথচ গানের রিমেক করেই বাকিরা মোটা টাকা রোজগার করছিল। তাই ভুবনবাবু পুলিশের দ্বারস্থ হন। এরপর টাকাও পান তিনি সাথে কিছু রেকর্ডিংয়ের জন্যও ডাক পান।

অনেক বড় বড় ইউটিউবার ভুবন বাবুর সাথে দেখা করে তাকে সম্মানও জানিয়ে এসেছিলেন। কিন্তু হঠাৎই বছর শেষে অন্য রূপে ধরা দিলেন ভাইরাল বাদাম কাকু। সম্প্রতি, ‘গোধুলি বেলা মিউজিক’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা একটি ভিডিওতে বাদাম কাকু ভুবন বাদ্যকরের সাথে গলা মেলাতে দেখা গিয়েছে রনি ও প্রজ্ঞা নামক দুই ইউটিউবারকে।

এতদিন পর্যন্ত যেই গান নিয়ে লড়লেন ভুবন বাবু, এবার সেই গানেই নিজেদের মতো করে লিরিক্স বসিয়ে গানটি বিকৃত করতে দেখা যায় ওই দুই গায়ক গায়িকাকে। পাশাপাশি এই গানে উপস্থিত ছিলেন জনপ্রিয় টিকটকার বর্ণালী দাস। স্বল্প পোশাকে ভুবন বাবুর সাথে উত্তাল নাচতে দেখা যায় বর্ণালীকে।

এই গানটি প্রকাশ্যে আসা মাত্রই তীব্র কটাক্ষের মুখে পড়েন ভুবন বাবু। অনেকেরই বক্তব্য, টাকার জন্য কত নীচে নামে মানুষ। তবে নেটিজেনদের একাংশের মত, ভুবন বাবু যা করছেন ঠিক করছেন কেননা তার কেবল জনপ্রিয়তা নয় আর্থিক সহায়তাও একই সাথে দরকার। ভিডিওতে ভুবন বাবুর পোশাকেও দেখা মিলেছে নতুনত্ব। চোখে সানগ্লাস, কপালে তিলক কেটেই বাদাম বাদামের রিমেক জমিয়ে দিয়েছেন তিনি।

Related Articles

Back to top button