গানবিনোদনভাইরালভিডিও

অবশেষে পেলেন যোগ্য সম্মান ‘কাঁচা বাদাম’ গায়ক, ষ্টুডিওতে গান রেকর্ড করলেন ভুবন বাদ্যকর

বিগত কিছুদিন যাবৎ সোশ্যাল মিডিয়াতে সর্বত্র একটাই গান চলেছে। ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নেই কো বুবু ভাজা বাদাম’ (Badam Badam Song) এখন নেটপাড়ার নিউ সেনসেশন পরিণত হয়েছে। যার গাওয়া এই গান সর্বত্র ছড়িয়ে পড়েছে তিনি হলেন বীরভূমের এক দরিদ্র বাদাম ফেরিওয়ালা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। কিন্ত সোশ্যাল মিডিয়ার দৌলতে এতো খ্যাতি পেলেও যোগ্য সন্মান পাননি।

কখনো সাইকেল তো কখনো পুরোনো বাইকে করেই গ্রামে গ্রামে ঘুরে বেরিয়ে বাদাম বিক্রি করে বেড়াতেন ভুবনবাবু। তার গান হটাৎ করেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যাওয়ায় ব্যাপক জনপ্রিয়তা তিনি পেয়েছেন। কিন্তু খ্যাতি তিনি পেলেও সেই সুযোগে বাকিরা গান দিয়ে রিমেক তৈরী করে টাকা উপার্জন করলেও আসল স্রষ্টার কানা কড়িও উপার্জন হয়নি। কিছুদিন আগে এই কারণে পুলিশের দ্বারস্থও হয়েছিলেন তিনি।

তবে এবার স্বপ্নপূরণ হল বাদাম কাকুর। মোবাইলের ক্যামেরা নয় এবার সোজা গানের রেকর্ডিং ষ্টুডিওতে পৌঁছে গেলেন ভুবনবাবু। রেকর্ড হল নতুন গান। জনপ্রিয় ইউটিউবার উত্তম কুমার মন্ডলের সাথে নতুন ডুয়েট গান ‘জিএসটি লাগবে এবার বাদামে’ রেকর্ড হল। ইতিমধ্যেই সেই গান ইউটিউবে রিলিজ হয়েছে। আবার মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হতেও শুরু করেছে।

একেবারে নতুন আঙ্গিকেই ‘কাঁচা বাদাম’ গানটিকে পেশ করেছেন উত্তম কুমার মন্ডল। যে গানের কথা ও সুর দিয়েছেন ভাস্কর মন্ডল। আর গানে ভুবন বাবুর সাথে গলা মিলিয়েছেন গায়িকা মাম্পি চক্রবর্তীও। লোকগীতি নয় এবার ডিস্ক স্টাইল গাওয়া হয়েছে ‘বাদাম বাদাম’গানটিকে। গোটা একটা অ্যালবাম তৈরী হয়েছে যাতে মোট ৯টি গান থাকছে। গানগুলি একে একে ইউটিউবেই রিলিজ করা হবে।

প্রসঙ্গত, ভুবনবাবু কিছুদিন আগেই অভিযোগ করেছিলেন যে তার গান ব্যবহার করতে বাকিরা টাকা রোজগার করলেও তিনি কিছুই পাচ্ছেন না। তবে বাংলার ইউটিউবার স্যান্ডি সাহা পৌঁছে গিয়েছিল ভুবনবাবুর বাড়িতে। বাদাম কাকুর সাথে বাদামের মালা পরেই গান গাওয়ার ভিডিও শেয়ার করেছিল। সেই গান আর ছবি শেয়ার করে স্যান্ডি জানিয়েছিল সাধ্যমত সাহায্যও করেছে সে। তবে এবার ভুবনবাবুর গান গেয়ে বিখ্যাত হওয়ার স্থান সত্যি হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button