বিনোদনসিনেমা

মন খারাপ প্রভাস ভক্তদের! রূপোলী পর্দাকে আপাতত বিদায় জানাচ্ছেন বাহুবলী

দেশজুড়ে এখন দক্ষিণী ছবির বাজার। যার জেরে দিনে দিনে সাউথের সিনেমার পাশাপাশিই দর্শকমহলে বাড়ছে অভিনেতা অভিনেত্রীদের জনপ্রিয়তা। আর সাউথের সিনেমার কথা উঠলে দর্শকদের মনে প্রথমেই আসে বাহুবলী খ্যাত দক্ষিণী সুপারস্টার প্রভাস (Prabhash)। অনেকেই হয়তো জানেন না তার আসল নাম ভেঙ্কটা সত্যনারায়ণ প্রভাস রাজু উৎপ্লাপতি।

বাহুবলী মুক্তির এত বছর পরেও এই সিনেমা নিয়ে বিশেষ করে অভিনেতা প্রভাসকে নিয়ে দর্শকদের মধ্যে ক্রেজ রয়েছে চোখে পড়ার মতো। তাই আজও বাহুবলী (Bahubali) প্রভাসের নাম শুনলেই আসমুদ্র হিমাচল ঝড় ওঠে অসংখ্য তরুণীর হৃদয়ে। সদ্য মুক্তি পেয়েছে প্রভাস অভিনীত বহু প্রতীক্ষিত সিনেমা ‘রাধে শ্যাম’ (Radhe Shyam) । যদিও এই সিনেমা মুক্তির পর থেকে কার্যত অধরা থেকে গিয়েছে প্রভাস ম্যাজিক, যার জেরে বক্স মুখ থুবড়ে পরেছে এই সিনেমা।

Prabhas, Bahubali
এরই মধ্যে গত মাসেই আরও এক বিপদের মুখে পড়েছিলেন বাহুবলী। জানা যায়, দক্ষিণী পরিচালক প্রশান্ত নীলের ছবি ‘সলার’-এর শ্যুটিং করতে গিয়ে শুটিং ফ্লোরেই দুর্ঘটনার কবলে পড়েছিলেন প্রভাস৷ চিকিৎসার আহত নায়ক উড়ে গিয়েছেন সুদূর স্পেনে। জানা যায় বার্সেলোনায় হয়েছে তার অস্ত্রোপচার।তবে চিকিৎসক দের কথা মতো, মেজর কিছুই হয়নি। অপারেশনের পর এখন তিনি সম্পূর্ণ সুস্থ।

কিন্তু এরইমধ্যে আরও একবার মন খারাপ হয়ে গেল প্রভাস ভক্তদের। জানা গেছে আগামী দুই থেকে তিন মাস শুটিং ফ্লোর থেকে শতহস্ত দূরে থাকবেন দক্ষিণী সুপারস্টার প্রভাস। একটানাা দুই থেকে তিম মাস প্রভাসের বিরতি নেওয়ার খবর চাউর হতেই চিন্তার ভাঁজ পড়েছে প্রভাস ভক্তদের কপালে। প্রথমে অনেকেই মনে করছিলেন বক্স অফিসে ‘রাধে শ্যাম’ ভালো ব্যবসা না করায় হয়তো প্রভাস এমন সিদ্ধান্ত নিয়েছেন।


কিন্তু না, আসল কারণ অন্য। আসলে সদ্য হাঁটুতে হওয়া অস্ত্রোপচারের কারণেই তাকে আপাতত তিন মাস সম্পূর্ণ বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। আর তাই আগামী তিনমাস তিনি শুটিং করবেন না বলে জানানো হয়েছে। জানা গেছে ইতিমধ্যেই আসন্ন সিনেমা ‘আদিপুরুষ’ -এর শুট শেষ করেছেন প্রভাস। তবে পরবর্তী সিনেমা ‘প্রজেক্ট কে’ -এর শুটিং এখনও পর্যন্ত নাকি শুরুই করতে পারেননি প্রভাস। সূত্রের খবর পুরোপুরি সুস্থ হয়েই তিনি এই ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিংয়ে ফিরবেন।

Related Articles

Back to top button