ছবিবিনোদনভাইরাল

খোলামেলা পোশাকে আগুন ঝড়াচ্ছেন রাইমা, কমেন্ট বক্সে খারাপ ইঙ্গিত নেটিজেনদের

নেট দুনিয়ার হট সেনসেশন (Hot Sensation) মহা নায়িকা সুচিত্রা সেনের (Suchitra Sen) নাতনি রাইমা সেন (Raima Sen)।  একের পর এক হট ফটোশ্যুটে তাঁর শরীরী আবেদন ঝড় তোলে অগণিত ভক্তদের হৃদয়ে। যেমন তাঁর চোখের ভাষা  তেমনি, শরীরী উষ্ণতা। মুনমুন কন্যার ছবি দেখে ভিড়মি খাওয়ার জোগাড় ১৮ থেকে ৮০ সকলেরই। অভিনেত্রীর  ইন্স্টাগ্রাম হ্যান্ডলেই চোখ রাখলে চোখে পড়ে তাঁর একের এক বোল্ড লুক।

সুচিত্রা সেনের নাতনি তিনি তাই মহা নায়িকার চোখের সাথে অনেকেই মিল খুঁজে পান এই ডকসাআটে সুন্দরী নায়িকার। অন্যদিকে বর্ষীয়ান অভিনেত্রী মুনমুন সেনের মেয়ে হওয়ায় তাঁর হাসির আদলের সাথেও মিল রয়েছে রাইমা সেনের। খুব অল্প বয়সেই শাবানা আজমির সঙ্গে ‘গডমাদার’ ছবিতে ডেবিউ করেছিলেন রাইমা সেন। পরবর্তীতে বলিউড আর টলিউডে উভয় ইন্ডাস্ট্রিতেই চুটিয়ে কাজ করেছেন তিনি।

তবে এখন সুযোগ পেলেই চুটিয়ে ফটোশুট করছেন রাইমা। সেলিব্রিটি ফটোগ্রাফার তথাগত ঘোষের ক্যামেরায় একাধিক ছবিতেই খোলামেলা পোষাকে বোল্ড লুকে ধরা দিয়েছেন রাইমা। ফটোশ্যুট করতে বরাবরই ভালোবাসেন অভিনেত্রী। আর সেই সব ফটোশ্যুটে প্রায়ই সাহসী পোষাকে ধরা দেন রাইমা যা দেখে প্রশংসার পাশাপাশি মাঝে মধ্যেই আসে তীর্যক মন্তব্য।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তেমনই একটি সোনালি শর্ট ড্রেসে ফটোশ্যুটের ছবি আপলোড করছেন অভিনেত্রী। সেই ছবিতে দেখা যাচ্ছে একটু সামনের দিকে ঝুঁকে বসে রয়েছেন রাইমা। তাঁর কাঁধের পাশ দিয়ে নেমে এসেছে খোলা চুল। আর ঠোঁটে মেরুন লিপস্টিক আর স্মোকি আই। ব্যাস এতেই কুপোকাত নেটিজেনরা। রাইমার এই ছবিতেই প্রশংসা করার পাশাপাশি নোংরা ইঙ্গিতও করেছেন অনেকে।

অনেকদিন অভিনেত্রীর কোনো সিনেমা দেখতে না পেয়ে অগত্যা কমেন্ট বক্সেই তাঁকে প্রশ্ন করেছেন তাঁর এক অনুরাগী। তিনি লিখেছেন ‘তুমি ছবি করা বন্ধ করে দিলে কেন বলো তো?’। কেউ লিখেছেন এভাবেই তাঁরা রাইমার চোখে মরে যেতেও পারে। মুদ্রার উল্টো পিঠের মতোই এসেছে নোংরা মন্তব্যও হয়েছে। খারাপ ইঙ্গিত করেছেন একজন। আবার একজন পরামর্শ দিয়ে লিখেছেন, ‘শোনো শুধু শাড়ি পরবে। ওতেই তোমায় বেশি ভালো লাগে।’

Related Articles

Back to top button