গানবিনোদনভিডিও

দুর্ঘটনার পর কেমন আছেন ‘বাচপান কা পেয়ার’ খ্যাত খুদে ষ্টার! নিজেই ভিডিওবার্তা শেয়ার করল সহদেব

গত বছরেই হঠাৎ করে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছিল ‘বাচপান কা পেয়ার’ (Bachpan Ka Pyar) গানের ভিডিও।সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই তা ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু করে। আর সেই গানের স্রষ্টা হিসাবে রাতারাতি সোশ্যাল মিডিয়া স্টার হয়ে ওঠেন ছত্তিসগড়ের সুকমার বাসিন্দা ১২ বছরের কিশোর সহদেব ডিরডো (Sahdeb Dirdo)।

সেলেব্রেটি থেকে সাধারণ মানুষ সকলেই বুঁদ হয়েছিলেন মজার ছলে গাওয়া এই গানের নেশায়। ওই গানে রিল ভিডিও করতে শুরু করেন সকলেই। শেষে সহদেবকে নিয়ে গানটির রিমিক্স তৈরী করে খোদ দেশের জনপ্রিয় র‍্যাপার বাদশা। কিছুদিন আগেই এক ভয়াবহ দুর্ঘটনার মুখে পড়ে শিরোনামে উঠে এসেছিলেন সহদেব।


বাবার সাথে মোটর বাইকে চেপে বাড়ি ফেরার পথে আচমকা গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে গুরুতর চোট পেয়েছিল সহদেব। সেসময় নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। আর সহদেবের সাথে ঘটে যাওয়া সেই দুর্ঘটনার খবর পেয়ে সেইসময়ও সহদেবের পাশে এসে দাঁড়িয়েছিলেন বাদশা।

সহদেবকে দেখতে হাসপাতালেও দেখতে গিয়েছিলেন বাদশা। আর এবার একটু সুস্থ হতেই ক্যামেরার সামনে এসে নিজের সুস্থতার খবর জানালেন সহদেব নিজেই। ‘ভাইরাল বয় সহদেব’ নামে এক ইনস্টাগ্রাম পেজ থেকে সহদেবের এমনই একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে।ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি লাল টি-শার্টে পরে রয়েছে সহদেব।

 

View this post on Instagram

 

A post shared by Sahdev Dirdo (@viralboy_sahdev)


সেই ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘ভাষায় সবটা প্রকাশ করা সম্ভব নয়। সকলকে অনেক ধন্যবাদ যাঁরা আমার সুস্থতার জন্য প্রার্থনা করেছেন।’ নিজে অসুস্থ থাকাকালীন প্রার্থনার জন্য সবাইকে ধন্যবাদ জানানোর পাশাপাশি চিকিৎসক ও নার্সদের উদ্দেশেও ধন্যবাদ জানাতে দেখা গিয়েছে সহদেবকে।

Related Articles

Back to top button