খবরবিনোদন

মাথা ফেটে গলগলিয়ে পড়ছে রক্ত! বাইক দুর্ঘটনায় আহত বচপন কা প্যায়ার খ্যাত খুদে, প্রকাশ্যে ভিডিও

গত কয়েকমাস আগেই একটি বাচ্চার কন্ঠে তুমুল ভাইরাল হয়েছিল একটি গান। এখন যেমন ‘বাদাম বাদাম ‘ শুনে কান ঝালাপালা হয়ে যাওয়ার জোগাড় হয় তেমনই গত কতেকদিন আগে সকলে মুখে মুখে ঘুরত একটাই গান, “বচপন কা প্যায়ার”। এই গানে মজেছিল আসমুদ্রহিমাচল। রিল, ভিডিওর ছড়াছড়ি হয়ে গিয়েছিল রাতারাতি।

এমনকি এই খুদের সুরে মুগ্ধ হয়ে বলিউডের সেরা র‍্যাপার বাদশাও তার সাথে গান বেঁধেছে। এই খুদের নাম সহদেব দির্দো। গতকাল ছত্তিশগড়েই মারাত্মক দুর্ঘটনার কবলে পড়েছেন সহদেব৷ ছত্তিশগড়ের সুকমা জেলায় একটি ভয়াবহ বাইক দুর্ঘটনায় আহত হন সহদেব। এরপর তাকা নিকটতম একটি হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে ছটফট করছে সহদেব এমন ভিডিও-ও ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়। তার মাথা ফেটে গলগলিয়ে ঝরছে রক্ত। জানা গিয়েছে ‘বচপন কা পেয়ার’-এর খুদে গায়ক মাথায় গুরুতর চোট পেয়েছে। প্রাথমিক চিকিৎসার পর সহদেবকে জগদলপুরের মেডিক্যাল কলেজে আরও ভালো চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

মঙ্গলবার বাবার সাথে মোটরসাইকেল করে বাড়ি ফেরার সময়েই এই কান্ড ঘটে। বাদশা এই খবর শোনা মাত্রই ট্যুইটারে জানিয়েছেন সহদেব সুস্থ না হয়ে ওঠা অবধি তিনি সমস্ত রকম ভাবেই তাদের সাথে রয়েছেন। ছত্তিসগড়ের সুকমা জেলার কালেক্টর বিনীত বন্দনওয়ার এবং পুলিস সুপার সুনীল শর্মা হাসপাতালে সহদেবকে দেখতে গিয়েছিলেন। এলাকার বিধায়ক কাওয়াসি লখমাও নির্দেশ দিয়েছেন এই খুদে যেন সবচেয়ে সেরা চিকিৎসা পায়।

এই খবরে সহদেবের সমস্ত ভক্তরা শোকাহত। এই ভিডিওতে, সহদেবকে একটি অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হচ্ছে এবং তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যাচ্ছে। সহদেব মাথায় গুরুতর আঘাত পেয়েছেন এবং লোকেরা তার সুস্থতার জন্য প্রার্থনা করছে।

Related Articles

Back to top button