গসিপবিনোদন

সেক্স থেকে পরকীয়া! বচ্চন পরিবারের নোংরা কেচ্ছা শুনলে গা ঘিনঘিন করতে বাধ্য

বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন সবসময়ই শিরোনামে থাকেন। এই যুগে যে যত বেশি আলোচনায় থাকেন, তত বেশি জনপ্রিয়তা বাড়ে। বিগ বি সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় এবং তাঁর ভক্তদের সমসময়ই নিত্যনতুন আপডেট শেয়ার করতে থাকেন তিনি। শুধু তিনি কেন বচ্চন পরিবারের প্রতিটা সদস্যকে নিয়েই মাতামাতির শেষ নেই। মুম্বাইয়ের প্রতীক্ষা রাজপ্রাসাদে স্ত্রী-সন্তান পুত্রবধূ নাতনিকে নিয়ে বিলাসবহুল জীবন কাটান বিগবি।

বিগবিকে নিয়ে যেমন আলোচনার শেষ নেই তেমনই বচ্চন পরিবারও কিন্তু কন্ট্রোভার্সির আতুরঘর। সেক্স – পরকীয়া – চুম্বন -ভাইয়ের সাথে বিশ্বাসঘাতকতা এই সবই জড়িয়ে আছে বচ্চন পরিবারের সঙ্গে। আজ বচ্চন পরিবারেরই কিছু ডার্ক সিক্রেট নিয়ে আলোচনা করব।

রিলায়েন্স আয়োজিত একটি অনুষ্ঠানে গিয়েই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন অমিতাভ। তিনি বলেছিলেন, একসময় সর্বস্ব খুইয়ে দেউলিয়া হয়ে পড়েছিলেন অমিতাভ৷ দেনার দায়ে ঋণ শোধ করতে করতে এক প্রকার নিঃস্ব হয়ে গিয়েছিলেন বিগবি। কাজও আসছিল না হাতে।

এমতাবস্থায় ধীরুভাই আম্বানি তার ছোট ছেলে অনিল আম্বানির হাত দিয়ে অমিতাভের জন্য টাকা পাঠিয়েছিলেন। বিগবি জানান, ধীরুভাই যে পরিমাণ অর্থ পাঠিয়েছিলেন তাতে অমিতাভের সমস্যা হেসে খেলেই মিটে যেত। কিন্তু সিনিয়র বচ্চন সেই সময় সেই টাকা নেন নি। ভগবানের উপর ভরসা রেখেছিলেন। পরবর্তীতে কিছু দিনের মাথাতেই অবস্থা স্বাভাবিক হয়ে গিয়েছিল। তবে খারাপ সময়ে ধীরুভাইয়ের উপকার কোনোদিন ভোলেননি বিগবি। শোনা যায় টাকার জন্য সেই সময় বি-গ্রেড ছবি ‘বুম’ এও অভিনয় করেছিলেন অমিতাভ।

Aishwarya Rai Jaya Bacchan

জয়া বচ্চনের কন্যা শ্বেতা বচ্চনও লাইম লাইটেই থাকেন। কিন্তু জানা যায়, মায়ের চাপে পড়ে মাত্র ২১ বছর বয়সে বিয়ে করেছিলেন শ্বেতা আর তারপর এই বিয়ে ভাঙার কারণও হয় তার মা জয়া বচ্চনই। ১৯৯৭ সালে ২১ বছর বয়সে ব্যবসায়ী নিখিল নন্দাকে বিয়ে করেছিলেন শ্বেতা। কিন্তু সেই বিয়ে দীর্ঘস্থায়ী হয়নি।

Jaya Bacchan জয়া বচ্চন অমিতাভ বচ্চন Amitabh Bacchan

এদিকে ভাইয়ের বৌ অভিনেত্রী ঐশ্বর্য রাই য়ের সঙ্গেও নাকি আদায় কাঁচকলায় সম্পর্ক শ্বেতার। শোনা যায় তারা কথাটুকু পর্যন্তও বলেননা। এদিকে পুত্র বধূ হিসেবে ঐশ্বর্য রাইকে মোটেও পছন্দ করেন না জয়া বচ্চনও। তিনি চেয়েছিলেন, রানি মুখার্জির সঙ্গেই ছেলের বিয়ে হোক। এমনকী এও শোনা গেছে, ঐশ্বর্যর জনপ্রিয়তার মতো অভিষেকের অথ জনপ্রিয়তা নেই বলেও নাকি হিংসা করতেন জয়া।

আবার ঐশ্বর্যর সাথে অমিতাভের সম্পর্ক অর্থাৎ বৌমা শ্বশুরের সম্পর্ক নিয়েও রয়েছে রকমারি গুঞ্জন। একাধিক সম্পর্কে জড়ানো থেকে ধুম ২ ছবিতে হৃত্বিকের সঙ্গে চুম্বন দৃশ্য, দ্বিতীয়বার মা হওয়ার গুঞ্জন, বহুলচর্চিত ব্রেক আপ , আত্মহত্যার চেষ্টা সব মিলিয়ে ঐশ্বর্যকে নিয়ে আজও সরগরম পেজ-থ্রিরপাতা।

 

Related Articles

Back to top button