বিনোদনভিডিও

প্রথম দেখার প্রেম থেকে ৫ বছরের সুখী দাম্পত্য, সিনেমাকেও হার মানাবে বাবুল সুপ্রিয়র প্রেমকাহিনী

ভালোবাসা কার জীবনে কবে, কখন, কীভাবে আসে তা আগে থেকে জানা কারও পক্ষেই সম্ভব নয়। বলা হয় সম্পর্ক আগে থেকেই ওপরওয়ালা ঠিক করে রাখেন। আর দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী তথা সদ্য তৃণমূলের যোগদানকারী বাবুল সুপ্রিয়র জীবনেও এমনই হঠাৎ করে একদিন প্রেম এসেছিল। যা রূপকথার থেকে কোনো অংশে কম নয়।

সম্প্রতি জি বাংলায় রচনা ব্যানার্জীর জনপ্রিয় গেম শো দিদি নাম্বার ওয়ানে হাজির হয়েছিলেন সঙ্গীত শিল্পী বাবুল সুপ্রিয়। তাদের সাথেই এদিন উপস্থিত ছিলেন তার স্ত্রী রচনা শর্মা। উল্লেখ্য রচনা হলেন বাবুলের দ্বিতীয় স্ত্রী। আজ থেকে ৫ বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই জুটি। তবে সম্পর্কের শুরুটা হয়েছিল একেবারে ফিল্মি স্টাইলে।

এদিন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে নিজের সেই রূপকথার প্রেম থেকে বিয়ের গল্প শোনান বাবুল সুপ্রিয়। এদিন বাবুল জানান তার স্ত্রী রচনা জেট এয়ারওয়েজের বিমান সেবিকা। আকাশপথের প্রথম দেখা তাদের। আর প্রথম দেখাতেই সুন্দরী বিমান সেবিকার প্রেমে পড়ে গিয়েছিলেন তিনি।


তখনই ঠিক করে মনের কথা মুখে এনে সরাসরি ফোন নম্বর চাইবেন। তাই সরাসরি ফোন নম্বর চেয়েছিলেন বাবুল। তখন তিনি একটা ফোন নম্বর লিখে দিয়েছিলেন। কিন্তু বাবুল বিচক্ষণ মানুষ ,তাই তিনি সঙ্গে সঙ্গে সেই নম্বর টা কেটে দিয়ে বলেন আসল নম্বর টা দিন। ব্যস এরপর থেকেই দিনরাত শুরু হয় তাদের প্রেমালাপ।

তবে ৫ বছরের সুখী দাম্পত্য জীবনে আজও সমান রোম্যান্টিক বাবুল সুপ্রিয়। তাই বৌকে যখনই বাড়ি থেকে বের হন কপালের টিপটাই নিজের হাতে পড়িয়ে দেন তিনি। এছাড়াও মাঝেমধ্যেই বৌদ্ধ কে নিয়ে ঘুরতে যান বাবুল। উল্লেখ্য এদিন রচনার শোতে ছিলেন সস্ত্রীক মদন মিত্রও। তিনিও বাবুল সুপ্রিয়র প্রেম কাহিনী শুনে অবাক হয়ে যান।

Related Articles

Back to top button