খবরবিনোদন

নেশাখোরদের রাজত্ব ‘বলিউড’! ‘সালমান খান নিজেই ড্রাগস নেয়’, প্রকাশ্যেই বিস্ফোরক বাবা রামদেব!

বলিউডের (Bollywood) মধ্যে মাদকের (Drugs) ব্যবহার নিয়ে বহুবার অভিযোগ উঠেছে, শুরু হয়েছে বিতর্ক। একাধিকবার প্রমাণিতও হয়েছে মাদক সেবনের অভিযোগ। বলি তারকা সঞ্জয় দত্ত, সুশান্ত সিং রাজপুতের ক্ষেত্রে মাদকের প্রমাণ মিলেছে। দীপিকা থেকে সাইফ কন্যা সারা ও শাহরুখ পুত্র আরিয়ানের বিরুদ্ধেও অভিযোগ উঠেছিল মাদক সেবনের। মাদক মামলায় নাম জড়িয়ে ‘নেশাখোর’ তকমা পেয়েছেন একাধিক তারকারাই। কিন্তু এবার সোজা সালমান খানকে (Salman Khan) নিয়েই ভরা মঞ্চে বিস্ফোরক বক্তব্য রাখলেন বাবা রামদেব (Baba Ramdev)।

যোগ গুরু হিসাবে পরিচিত বাবা রামদেব সম্প্রতি ‘নেশা মুক্ত ভারত’ এর উদ্দেশ্যে আয়োজিত একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। সেখানেই মাদক নিয়ে কথা বলার সময় বলিউড প্রসঙ্গ উঠে আসে। এরপরেই বলিতারকাদের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ করেন তিনি। যার মধ্যে বিশেষ করে সালমান খান, শাহরুখ খান ও আমির খান এদের নাম উঠে আসে।

Baba Ramdev talks about Drugs in Bollywood

গত শনিবার মোরাদাবাদের মঞ্চ থেকে নেশা মুক্ত ভারত তৈরির ডাক দেন বাবা রামদেব। সেই মঞ্চ থেকেই হিন্দি ফ্লিম ইন্ডাস্ট্রি বা বলিউডের ভেতরের মাদক চক্র নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন তিনি। বাবা রামদেব বলেন, সালমান খান মাদক নেয়। শাহরুখ খানের ছেলে মাদক নেওয়ার অভিযোগে জেলে গিয়েছে। আমির খানের কথাটা ঠিক করে বলতে পারবো না। এরপর অভিনেত্রীদের কথা তো আর বললাম না। অর্থাৎ যাদের সেলিব্রিটি বলি তারাই ‘নেশাখোর’ হয়ে উঠেছে।

তবে শুধুই বলিউড ইন্ডাস্ট্রিকে নয় বরং মাদকের সাথে রাজনীতিও জড়িয়ে রয়েছে বলে দাবি তাঁর। নির্বাচনের আগে ও পরে সেলিব্রেশনে মদ বিতরণ করা হয়। এবার এর বদল প্রয়োজন। ভারতবর্ষকে মুনি ঋষিদের মত পবিত্র ভূমির জন্য নেশামুক্ত করে তুলতে হবে। এর জন্য আমাদের প্রত্যেককেই প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে।

বাবা রামদেবের মতে, আমাদের নিজেদেরই শপথ নিতে হবে যাতে আমরা সিগারেট, বিড়ি, মদ এর মত নেশার দ্রব্য স্পর্শও না করি। গোটাদেশ নেশামুক্ত হলেই মহর্ষি দয়ানন্দের স্বপ্ন পূরণ হয়ে যাবে। এর জন্য আমাদের আন্দোলন করতে হবে’। বাবা রামদেবের এই বক্তব্যের ভিডিও ইতিমধ্যেই নেটপাড়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে। এর পাশাপাশি বলিউডের মাদকচক্রের রমরমা নিয়ে আবারও একবার চর্চা শুরু হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button