গসিপবিনোদনসিনেমা

টাকা থাকলেই সুখ কেনা যায় না, কোটিপতি হয়েও চোখের সামনে সন্তানদের মৃত্যু দেখেছেন এই ৫ বলিতারকা

বিটাউনের জনপ্রিয় গায়ক বি প্রাক। বিগত কয়েক মাস ধরে বাবা হওয়ার জন্য অপেক্ষায় খুশি হলেও শেষমেশ দুসংবাদ মিলেছে। নেটিজেনরা বি প্রকের (B Praak) বাবা হওয়ার খবরের আশায় অপেক্ষারত ছিল। কিন্তু যে খবর তিনি  শেয়ার করেন তাতে মন ভেঙে যায় সকলেরই। বাবা হওয়া মাত্রই সন্তানকে হারিয়েছেন ফেলেছেন তিনি। জন্মলগ্নেই মৃত্যু হয়েছে বি প্রাকের মেয়ের। নিজেই সেই খবর ইনস্টাগ্রামে জানান তিনি।

জীবনের চরম আনন্দের দিন যে এভাবে দুর্দিনে পরিণত হয়ে যাবে ইটা গায়ক ও তাঁর পরিবার স্বপ্নেও ভাবতে পারেনি। এদিন স্ত্রী মীরা বচন কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন। কিন্তু সাথে সাথেই প্রাণ হারায় সদ্যজাত কন্যা। জন্মলগ্নে সন্তানকে হারিয়ে দুঃখে ভেঙে পড়েছেন বি প্রাক, তাঁর স্ত্রী সহ গোটা পরিবার। তবে এমন ঘটনা ঘটনা প্রথম নয়। বিটাউনে এমন একাধিক তারকা রয়েছে যারা চোখের সামনেই নিজেদের প্রাণের টুকরো সন্তানদের মারা যেতে দেখেছেন।

B Prack lost her daughter after birth

১. শেখর সুমন (Sekhar Suman) : জনপ্রিয় অভিনেতা শেখার সুমন। টেলিভিশন দুনিয়া থেকে বলিউড সর্বত্রই দুর্দান্ত অভিনয় করে সকলের মন জিতেছেন অভিনেতা। অভিনেতার দুই ছেলে, কিন্তু বড় ছেলে মাত্র ১১ বছর বয়সেই প্রয়াত হয়ে যায়। জানা যায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা ইগেছিল অভিনেতারা ছেলে আয়ুষ সুমন। অভিনেতার আরেক ছেলে অধ্যয়ন সুমন বর্তমানে অভিনয়ের জগতেই প্রতিষ্ঠিত হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Sekhar Suman son Aayush Died

২. প্রকাশ রাজ (Prakash Raj) : দক্ষিণী অভিনেতা প্রকাশ রাজ গোটা ভারতেই জনপ্রিয়। তামিল, তেলেগু, মালায়ালম থেকে হিন্দিতেও একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছন তিনি। মূলত খলনায়ক চরিত্রে দেখা গেলেও অভিনয়ের দক্ষতায় সকলের কাছেই খুব প্রিয় তিনি। অভিনেতার ছেলে মাত্র ৫ বছর বয়সেই মারা গিয়েছিল। ঘুড়ি ওড়াতে গিয়ে টেবিল থেকে পরে গিয়েছিল সে। এরপর ধীরে ধীরে শরীরের অবনতি হতে থাকে ও শেষ সিধু মারা যায়।

Prakash Raj lost her 5 year old son

৩. গোবিন্দা (Govinda) : বলিউডের কমেডি ষ্টার তথা জনপ্রিয় অভিনেতা গোবিন্দা। যে কটি ছবিতে অভিনয় করেছেন তার প্রতিটিতেই মন জিতেছেন দশকের। গোবিন্দার একটি মেয়ে রয়েছে সকলেই জানেন, মেয়ের নাম টিনা। তবে এর আগেও একটি কন্যা সন্তান হয়েছিল গোবিন্দার। কিন্তু প্রম্যাচিওর হওয়ার কারণে শুরু থেকেই নানা জটিলতা দেখা দেয়। মাত্র চার মাস বয়সেই মারা যায় গোবিন্দার মেয়ে।

Govinda Lost one daughter

৪. দিলীপ কুমার (Dilip Kumar) : বলিউডের স্বর্ণযুগের অভিনেতাদের মধ্যে অন্যতম দিলীপ কুমার। অভিনেতা সায়রা বানুকে বিয়ে  করেছিলেন। কিন্তু তাদের কোনো সন্তান হয়নি। তবে অভিনেতা নিজের আত্মজীবনী ‘দ্যা সবস্ট্যানস অ্যান্ড দ্যা শ্যাডো’ তে একটি অজানা তথ্য জানিয়েছিলেন। আসলে সায়রা বানু একবার গর্ভবতী হয়েছিলেন। কিন্তু সন্তান জন্ম নেওয়ার একমাস আগে গর্ভাবস্থায় মৃত্যু হয় বাচ্চাটির।

Dilip Kumar Saira banu lost their unborn child

Related Articles

Back to top button