বিনোদন

সুশান্তকে নকল করার চেষ্টা করবেন না! টেলিস্কোপে চোখ রাখতেই আয়ুষ্মানকে আক্রমণ নেটিজেনদের

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) নামটা আজও ভুলতে পারেননি কেউই। তার অকস্মাত মৃত্যুটা মেনে নিতে পারেননি তার শুভাকাঙ্খীরা। মেনে নিতে পারেননি তার অনুরাগীরা। গত বছর ২০২০ সালের ১৪ ই জুন সকল অনুরাগীকে, পরিবারকে, আত্মীয়-পরিজন কে চোখের জলে ভাসিয়ে না ফেরার দেশে পারি দিয়েছেন তিনি। তার মৃত্যুর তদন্তে মৃত্যুটা আত্মহত্যা বলা হলেও এই কেসের তদন্তে অনেক কেই জেরার মুখে পড়তে হয়েছিল, অনেক তথ্য পাওয়া গিয়েছিলো। ইহজগতের সমস্ত সম্পর্ক ছিন্ন করে পরলোকে গমন করেছেন সুশান্ত। প্রতিটি অনুরাগীর স্মৃতিতে তিনি জীবিত আছেন।

প্রয়াত অভিনেতার স্বপ্ন ছিল একদিন মহাকাশ নিয়ে গবেষণা করবেন তিনি। বাড়িতে ছিল টেলিস্কোপ অবসারে তাতে চোখ রেখে দেখেও নিতেন মহাকাশের হালচাল। সেই অদম্য ইচ্ছে থেকেই তিনি রাজি হয়েছিলেন ‘ চন্দ মামা দূর কে ‘ (Chanda Mama Door ke) ছবিতে একজন মহাকাশচারীর ভূমিকায় অভিনয় করার জন্য৷ সেইমতো নাসা ( NASA ) থেকে প্রশিক্ষণও নিয়েছিলেন অভিনেতা। কিন্তু কিছু অনিবার্য কারণ বশত সেই সময় ছবির শ্যুটিং বন্ধ হয়ে যায়।

আর আজ তো তিনি মহাকাশেরই এক তারা। এবার সুশান্তকে নকলের অভিযোগ উঠল অভিনেতা আয়ুষ্মান খুরানার দিকে। আসলে সম্প্রতি স্ত্রীয়ের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন অভিনেতা আয়ুষ্মান। সেখান থেকে দুটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। যার মধ্যে একটিতে দেখা যাচ্ছে টেলিস্কোপে চোখ রেখে রাতের আকাশ দেখছেন তিনি, এবং পরের ছবিতে দেখা যাচ্ছে টেলিস্কোপ থেকে চাঁদের একটি ছবি। ক্যাপশনে সৌরজগত সম্পর্কে কিছু তথ্যও শেয়ার করেছেন অভিনেতা।

আর এই ছবি দেখা মাত্রই বেজায় চটেছেন সুশান্তের অনুরাগীরা। তাদের বক্তব্য অভিনেতা সুশান্তকে নকল করছেন। কেননা সুশান্তের সৌরজগতকে জানার আকাঙ্খা সম্পর্কে কারোরই অজানা নেই কিছু। প্রয়াত অভিনেতার বেশিরভাগ সময়ই তো কাটতো টেলিস্কোপে চোখ রেখেই, আর সেই একই কান্ড আয়ুষ্মান করতেই রেগে আগুন নেটিজেনদের একাংশ।

Related Articles

Back to top button