গসিপবিনোদনসিনেমা

হানিমুনে গিয়ে বৌয়ের ‘বুকের দুধ’ খেয়েছিলেন আয়ুষ্মান, নিজেই জানালেন স্ত্রী তাহিরা

বলিউডের অভিনেতা আয়ুষ্মান খুরানাকে সকলেই চেনেন। সাধারণ কমার্শিয়াল ছবি বাদেও ভিন্ন স্বাদের সিনেমায় তাকে দেখতে অভ্যস্ত দর্শকেরা। তবে আয়ুষ্মান একা নন তারই মত বিখ্যাত স্ত্রী তাহিরা কাশ্যপ। বলিউডে আরো তারকা স্ত্রী রয়েছে তবে তাহিরা তাদের থেকে একটু আলাদা। পেশায় লেখিকা তাহিরা ক্যান্সারকেও হার মানিয়ে নিজের জীবন ছিনিয়ে নিয়েছেন। শুধু তাই নয় তাহিরা দুই সন্তানের মা।

নিজের মা হবার অনুভূতি নিয়ে আস্ত একটা বই লিখে ফেলেছেন তাহিরা। যার নাম দিয়েছেন, দ্য সেভেন সিনস অফ বিয়িং এ মাদার (7 Sins of Being A Mother)। সম্প্রতি সেই বই প্রকাশিত হয়েছে। যেখানে নিজের জীবনের কিছু অদ্ভু কাহিনী সকলের সাথে শেয়ার করেছেন তাহিরা। বইয়ের প্রকাশিত হবার কথা নিজেই সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন তাহিরা।

নিজের মাতৃত্বের সময়ের একাধিক ঘটনা থেকে শুরু করে মা হবার অনুভূতি, এছাড়া যে সমস্ত সমস্যার সম্মুখীন হতে হয়েছিল তাকে সেই সমস্তই বর্ণনা করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে তাহিরা শেয়ার করেছেন মা হবার পর সন্তানের বয়স যখন ৭ মাস তখন এক না ভোলার মত ঘটনা ঘটেছিল। যেটা দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছেন।

নিজের ৭ মাসের সন্তানকে বাড়তে রেখে ব্যাংককে হানিমুনে যাবার ঘটনার কথা শেয়ার করেছেন তাহিরা। তাহিরের মতে, তিনি ৬ মাস পর্যন্ত নিজের সন্তানকে স্তনপান করানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। এরপর বুকের দুধ খাওয়ানো বন্ধ করে দেন। কিন্তু সন্তানকে বুকের দুধ খাওয়ানো বন্ধ করতেই পরিবারের লোক থেকে শুরু করে আত্মীয় স্বজনদের কাছ থেকে ব্যাপক সমালোচনার শিকার হন তাহিরা।

তাই ব্রেস্ট পাম্পের সাহায্য নেন। তবে সন্তান জন্মের সাত মাসের মাথায় হানিমুনে যাবার আগে চিন্তার পাহাড় ভেঙে পড়ে তাহিরার মাথায়। এয়ারপোর্টে পৌঁছাবার আগে ছেলের জন্য বুকের দুধ বের করে বোতলে রেখে যান তাহিরা। কিন্তু সেটা এয়ারপোর্টে পৌঁছাতেই শেষ হয়ে যায়। এই শুনে ছেলের জন্য বেশ চিন্তায় পরে গিয়েছিলেন তাহিরা। অবশ্য সমস্যার এখানেই শেষ নয়।

মা হবার কারণে তাহিরের বুকের দুধ বেরিয়ে মাঝে মধ্যেই ভিজে যেন অন্তর্বাস। যে কারণে হানিমুনে গিয়েও তাকে ব্রেস্টপাম্প ব্যবহার করতে হয়েছিল। অথচ দুধ বের করলেও ছেলেকে না দিয়ে নষ্ট হচ্ছিলো। এই নিয়ে যখন মন খারাপ তাহিরার তখন হটাৎই তিনি দেখেন কিছুক্ষন আগে বোতলে ভরা দুধ ফাঁকা। তারপরেই দেখা যাও যে আয়ুষ্মানের হাতে গ্লাস। বুঝতে বাকি চুল না যে স্বামী আয়ুষ্মান তাহিরার ব্রেস্ট পাম্পের সাহায্যে বের করা দুধ খেয়ে ফেলেছে।

নিজের এই অদ্ভুত কাহিনী বইয়ের পাতায় লিখে সেই ছবিই শেয়ার করেছেন তাহিরা। গোটা বিষয় সম্পর্কে জানতে পেরে রীতিমত অবাক নেটিজেনরা। ইতিমধ্যেই তাহিরার শেয়ার করা ছবি ভাইরালও হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। প্রসঙ্গত, তাহিরের মত বলিউড অভিনেত্রী কারিনাও নিজের মা হবার অনুভূতি ‘প্রেগনেন্সি বাইবেল’ বইটির মাধ্যমে শেয়ার করেছেন।

Related Articles

Back to top button