বিনোদনসিনেমা

কেরিয়ারের শুরুতে রণবীর দীপিকার পিছনে নেচেছিলেন! আজ সালমানের ভগ্নিপতি বলে বক্সঅফিসে হিট আয়ুষ

সদ্য মুক্তি পেয়েছে বলিউড ভাইজান সলমন খানের (Salman khan) নতুন ছবি অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ (Antim : The final Truth)। ছবিতে প্রথমবার সলমন খানের সঙ্গে জুটি বেঁধেছেন তার ভগ্নিপতি আয়ুষ শর্মা (Ayush Sharma)। পরিচালক মহেশ মঞ্জেরেকার (Mahesh Manjrekar)। এই সিনেমায় দুর্দান্ত অ্যাকশন সিনে একেবারে নতুন অবতারে দেখা যাবে আয়ুষকে। উল্লেখ্য এই ছবিতে সলমন খান, আয়ুষ শর্মার মতো অভিনেতারা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন প্রজ্ঞা জয়সওয়াল, মহিমা মাকওয়ানও। এছাড়াও ছবির একটি গানে বিশেষ চরিত্রে দেখা গিয়েছে বরুণ ধাওয়ানকেও।

সলমনের ছবি মানেই বক্স অফিস যে কাঁপবেই তা আর বলার অপেক্ষা রাখেনা, কয়েকদিনেই এই ছবি ২০০ কোটির ব্যবসা করে ফেলেছে। আর আয়ুষকে ভাগ্যবান বলতে হবে, কেননা কেরিয়ারের শুরুতেই এমন হিট ছবির অভিনেতা হওয়া মুখের কথা নয়। তবে সলমনের ভগ্নিপতি হয়েও বলিউডে বেশ খানিকটা স্ট্রাগল করতে হয়েছে আয়ুষকে।

সম্প্রতি আয়ুষ একটি সাক্ষাৎকারে জানান, একসময় ব্যাকাপ ডান্সার হিসেবেও কাজ করেছেন তিনি। আজ থেকে ৮ বছর আগে মুক্তি পাওয়া ‘ইয়ে জওয়ানি হ্যাঁ দিওয়ানি’ দুর্দান্ত জনপ্রিয় হয়েছিল। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দীপিকা পাড়ুকোন, রনবীর কাপুর সহ আদিত্য রায় কাপুর, কাল্কি কোচেলিন। এই ছবিতেই একটি ছোট্ট চরিত্রে অভিনয় করেছিলেন আয়ুষ।

এই সাক্ষাৎকারে তিনি জানান, ‘দিল্লি ওয়ালি গার্লফ্রেন্ড’ গানে রণবীর কাপুর দীপিকা ব্যাকগ্রাউন্ড ডান্সারদের মধ্যে একজন ছিলেন আয়ুষ শর্মা। অভিনেতা বলেন, কলেজে পড়তে মুম্বই এসেছিলেন যখন তিনি, তখন ছোট বড় সব চরিত্রের জন্যই অডিশান দিতেন। তিনি জানতে পারেন, মেহবুব স্টুডিওতে ইয়ে জওয়ান হ্যায় দিওয়ানির শ্যুটিং চলছে। সেই সময় তিনি তার এক পরিচিত বন্ধুকে ফোন করে কিছু কাজ দেওয়ার জন্য অনুরোধ করেছিলেন। তারপরই ছবির ওই গানে পিছনে নাচেন তিনি। তিনি বেশ আপ্লুত হিয়ে বলেন, ‘প্রথমবার, আমি দেখেছি রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোন কীভাবে অভিনয় করে এবং কীভাবে শ্যুটিং হয়। এটা ছিল মেহবুব স্টুডিওতে আমার প্রথম সফর। এই গানটির জন্য মেহবুব স্টুডিওতে যাওয়া সবথেকে বেশি উত্তেজনাপূর্ণ ছিল’।

Related Articles

Back to top button