খবরগসিপবিনোদনসিনেমা

এক ছবিতে সাফল্য পেতেই চওড়া ছাতি! সালমানের ছবিতে পার্শ্বচরিত্র আর নয়, জানিয়ে দিল ভগ্নিপতি আয়ুষ

বলিউডের ভাইজান সালমান খান (Salman Khan) এসম্পর্কে কোনো দ্বিমত নেই। তেমনি এবিষয়েও  কোনো সন্দেহ নেই যে সালমান খানের হাত ধরে অনেকেই ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেছেন। একাধিক অভিনেতা অভিনেত্রীরা আজও ধন্য ধন্য করেন ভাইজানকে এই কারণে। নিজের বোন অর্পিতার (Arpita Khan) স্বামী আয়ুষ শর্মাকেও (Ayush Sharma) সালমান খান নিজেই লঞ্চ করেছেন। গতবছরই ‘অন্তিম দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতে দেখা গেছে আয়ুষকে।

অন্তিম ছবিটি বেশ সাফল্য পেয়েছে বক্স অফিসে। মুভি রেটিং ওয়েবসাইট IMDb এর মতে দশের মধ্যে ৭ রেটিং হয়েছে ছবিটির। সুতরাং ছবিটি যে হিট হয়েছে সেটা বলাই যায়! আর এই ছবিতে সাফল্য পেয়েই মাথা ছাড়া দিয়ে সামনে এসেছেন আয়ুষ। ২০১৮ সালে সালমান খানের দৌলতেই প্রথম আত্মপ্রকাশ করেন তিনি ‘লাভ রাত্রি’ ছবিতে। তবে সেই ছবিতে খুব একটা জনপ্রিয়তা মেলেনি।

এরপর সালমান খানের সাথে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন অন্তিম ছবিতে। তাতেও মিলেছে জনপ্রিয়তা। তাই এবার আর পার্শ্ব চরিত্রে অভিনয় করতে রাজি নন আয়ুষ শর্মা। অন্তিমের পরে নিজের পরবর্তী প্রজেক্ট ‘কভি ঈদ কাভি দিওয়ালি’ ছবিতেও অভিনয়ের কথা ছিল আয়ুশের। কিন্তু পার্শ্ব চরিত্রে অভিনয়ে আর রাজি নন তিনি। তাই সরে দাঁড়ালেন এই ছবির থেকে।

যেমনটা জানা যাচ্ছে ‘কভি ঈদ কাভি দিওয়ালি’ ছবিতে সালমান খানের চরিত্রই আসল। আর যে পার্শ্ব চরিত্রে আয়ুষকে দেখানো হবে সেটার খুব একটা গুরুত্ব নেই, বা সোজা ভাষায় বললে থাকা ও না থাকা প্রায় সমান। একটা হিট ছবিতে বড় ধরণের চরিত্র করার পর এমন ছোট চরিত্র করতে চান না আয়ুষ। তাই এই ছবি থেকে সরে যাবার সিদ্ধান্ত নিয়েছেন। নেটিজেনদের মতে এর জেরে শালবাবু অর্থাৎ সালমান খানের সাথে হয়তো সম্পর্ক খারাপ হয়ে যেতে পারে আয়ুষেরর। তবে আদৌ সেটা হবে কি না সেটা সময়ই বলবে।

প্রসঙ্গত, এর আগে যখন ‘লভরাত্রি’ ছবি রিলিজ হয়েছিল তখন একপ্রকার কটাক্ষের শিকার হয়েছিলেন আয়ুষ শর্মা। অনেকেই নেপোটিজমের বিরুদ্ধে গলা ছড়িয়েছিলো। বোনের স্বামী হওয়ায় সালমান তাকে বলিউডের প্রবেশ করতে সাহায্য করেছিল। এমনকি অনেকে এমনও মন্তব্য করেন যে, ‘অর্পিতা সালমানকে বলিউডে একটা কুকুরকে লঞ্চ করতে বললে ভাইজান তাও করে দেবেন’। নেটিজেনদের এই কটুকথা সেইসময় মোটেও ভালোভাবে নেননি আয়ুষ শর্মা।

Related Articles

Back to top button