গসিপবিনোদন

এই কারণে বিয়ে করেন নি সলমন খান! এবার আসল সত্যি জানালেন ভাইজানের ভগ্নিপতি আয়ুশ

বলিউডে কয়েক যুগ কাটিয়ে ফেললেও আজও নিজের নাম থেকে আইবুড়ো ট্যাগ ঘোচেনি ভাইজান সালমান খানের (salman Khan)। অভিনয় জীবনে বহু নায়িকার সাথেই তার নাম জড়ালেও আজও কারোর সাথেই তিনি ছাদনা তলা অবধি পৌঁছাতে পারেননি৷ তাই আজও তিনি বলিউডের ‘চিরকুমার’ই রয়ে গেছেন।

বিয়ে করে ঘর সংসার পাতার ইচ্ছা যে ভাইজানের ছিল না তা একেবারেই নয়। তার ব্যক্তিগত নিয়ে এখনও সরগরম থাকে পেজ থ্রির পাতা৷ তার বিয়ে কেন হল না তা নিয়ে গুঞ্জনেরও শেষ নেই৷ ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ, ডেইজি শাহ সহ তাবড়-তাবড় বলি তারকাদের সঙ্গে সম্পর্ক ছিলেন সল্লু-ভাই।

তবে কেন তিনি বিয়ে করেননি সেই রহস্য এবার ফাঁস করলেন সলমনের ভগ্নিপতি আয়ুশ শর্মা (Ayush Sharma)। সম্প্রতি আয়ুশ সলমনের নতুন ছবি ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ (Antim : The Final Truth)’ রিলিজ হয়েছে। এই ছবিতে পরিচালক মহেশ মঞ্জেরেকারের (Mahesh Manjrekar) হাত ধরে রুপোলি পর্দায় প্রথমবার সালমান খানের সাথে জুটি বাঁধলেন তার ভগ্নিপতি আয়ুশ শর্মা। এই সিনেমায় দুর্দান্ত অ্যাকশন সিনে একেবারে নতুন অবতারে দেখা গিয়েছে আয়ুশকে।

এই ছবির প্রচারে সম্প্রতি আরজে সিদ্ধার্থ কন্নন (Siddharth Kannan)-কে দেওয়া একটি সাক্ষাৎকারে আয়ুশ সলমনের ব্যাপারে কথা বলতে গিয়ে তার বিয়ের ব্যাপারেও মুখ খোলেন আয়ুশ। তিনি জানান, সলমন যখন খুব ফুরফুরে মেজাজেও থাকেন তখনও তিনি বিয়ের প্রসঙ্গ তোলেন না। সলমনকে খুব কাছ থেকে দেখেই আয়ুশের মনে হয়েছে তিনি এই মুহুর্তে এতটাই ব্যস্ত যে বিয়ে করার সময় নেই। এবং বিয়ে না করে তিনি অখুশি আছেন এমনটা ও নয়।

আয়ুশ আরও জানিয়েছেন, খুব সাধারণ জীবন যাপন করেন ভাইজান। এমনকি এতটাই সাধারণ জীবন কাটান তিনি, যা আয়ুশের পক্ষে ভাবাও সম্ভব নয়। তিনি জানান, একজন তারকা হিসাবে সলমানের মতো সাধারণ লাইফস্টাইল অনেকের থাকে না। এমনকি দু-তিন বছরের পুরানো ফোন নিয়ে অনায়াসেই কাজ চালাতে পারেন তিনি। প্রতি মরসুমেই সলমনের সঙ্গে কারোর না কারোর নাম জড়ায়, কিন্তু সেসবই যে গুজব তা আর বলার অপেক্ষা রাখেনা।

Related Articles

Back to top button