বিনোদনসিনেমা

বাড়িতে বৌ-বাচ্চা রয়েছে! তাই ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি, নিজেই জানালেন সালমানের ভগ্নিপতি আয়ুষ

রুপোলি পর্দায় প্রথমবার সালমান খানের (Salman Khan) সাথে জুটি বাঁধতে চলেছেন তার ভগ্নিপতি আয়ুষ শর্মা (Ayush Sharma)। ইতিপূর্বে তাকে ‘লাভযাত্রী’ সিনেমায় দেখা গিয়েছিল। যেটি সুপারফ্লপ ছিল। আর চলতি মাসের ২৬ তারিখ মুক্তি পেতে চলেছে মহেশ মাঞ্জরেকার (Mahesh Manjrekar) পরিচালিত তার পরবর্তী সিনেমা ‘অন্তিম দ্য ফাইনাল ট্রুথ’ (Antim The Final Truth)।এই সিনেমায় তাকে দেখা যাবে একেবারে নতুন অবতারে।

জানা গেছে এই সিনেমায় দুর্দান্ত অ্যাকশন সিন করতে দেখা যাবে আয়ুষকে। উল্লেখ্য ছবিতে সলমন খান, আয়ুষ শর্মার মতো অভিনেতারা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন প্রজ্ঞা জয়সওয়াল, মহিমা মাকওয়ানও। এছাড়াও ছবির একটি গানে বিশেষ চরিত্রে দেখা যাবে বরুণ ধবনকেও।

এই ছবিতে অ্যাকশন সিকোয়েন্স ছাড়াও নায়িকা মাহিমা মাকওয়ানার সঙ্গে কিছু অন্তরঙ্গ ও চুম্বন দৃশ্যও করতে দেখা যাবে আয়ুষকে। কিন্তু শুরুতে এমন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে কিছুতেই রাজি ছিলেন না আয়ুষ। সম্প্রতি এপ্রসঙ্গে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে এই ধরনের দৃশ্যগুলি করতে গিয়ে তাঁর অবস্থা খুব খারাপ হয়েছিল।

কারণ সেসময় তার বারবার মনে পড়ছিল স্ত্রী অর্পিতা খান এবং বাড়িতে থাকা সন্তানদের কথা। তিনি জানান, ছবির একটি গানে মহিমা মাকওয়ানার সঙ্গে শুটিং করার সময় তিনি জানতে পারেন গানটিতে একটি চুম্বন দৃশ্য রয়েছে। তখন তার মনের মধ্যে হাজারো চিন্তা ঘোরা ফেরা করছিল। এই সময় তিনি শুধু ভাবছিলেন যে তার স্ত্রী অর্পিতা এবং বাচ্চারা যখন এটি দেখবে, তখন তাদের প্রতিক্রিয়া কেমন হবে।

তাই তিনি ওই চুম্বন দৃশ্য টি বাদ দেওয়ার জন্য পরিচালকের কাছে অনুনয়-বিনয় করাও শুরু করেছিলেন। তিনি পরিচালককে বোঝাতে শুরু করেন এটি একটি গ্যাংস্টারের সিনেমা, তাই যেন প্রেমের গল্পে ফোকাস না করা হয়। শুধু তাই নয় তিনি সিনেমার নাকি মহিমাকেও বুঝিয়েছিলেন যাতে তিনিও এই ধরনের সিন করতে রাজি না হন।

Related Articles

Back to top button