ছবিবিনোদনসিরিয়াল

‘আয় তবে সহচরী’-র পর আবার পর্দায় ফিরছে টিপু-বরফি! সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল ছবি

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। তাই অবসর সময়ে সিরিয়াল দেখেই দিনের অর্ধেক ক্লান্তি দূর হয়ে যায় এখনকার দিনে । দেখতে গেলে সিরিয়াল ছাড়া এক মুহূর্ত চলে না সিরিয়ালপ্রেমী দর্শকদের। বিকেল গড়িয়ে সন্ধ্যে হতেই প্রত্যেক বাড়িতে এখন চায়ের আড্ডার সাথে জমে ওঠে একের পর এক সিরিয়ালের আসর ।

দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই এখন নিয়ে আসা হয় নিত্যনতুন সিরিয়াল। তাই কম টি আর পির কারণে অনেক জনপ্রিয় সিরিয়ালও শেষ করে দিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শেষ হয়েছে এমনই একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘আয় তবে সহচরী’।

ধারাবাহিকের প্রধান চরিত্র সহচরী অভিনেত্রী কনিমিকা বন্দ্যোপাধ্যায় হলেও এই ধারাবাহিকে ছিল আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্র।ধারাবাহিকের এমনই দুটি গুরুত্বপূর্ণ চরিত্র হল টিপু এবং বরফি। ধারাবাহিকে এই বরফি চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রী অরুনিমা হালদারকে এবং টিপু চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জী।

ধারাবাহিকে তাদের টিপু বরফির জুটি এবং তাদের রসায়ন মন কিনেছিল দর্শন। কিন্তু ইতিমধ্যে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ায় তাদের জুটিকে ভীষণভাবে মিস করছেন দর্শকরা। ফের কবে আবার তাদের জুটিকে পর্দায় দেখা যাবে সেই অপেক্ষাতেই রয়েছেন সকলে।

এরই মধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার হয়েছে টিপু বরফির অর্থাৎ অভিনেত্রী অরুণিমা- এবং অভিনেতা ইন্দ্রনীলের দিদি নাম্বার ওয়ানে আসার একটি ছবি। মনে করা হচ্ছে খুব শীঘ্রই এই জুটিকে ফের একবার দর্শক দেখতে চলেছেন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে।

Related Articles

Back to top button