বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

টিভিতে প্রথমবার গায়ে নয় পায়ে হলুদ হল টিপু বরফির! সহচরীর প্রোমো দেখে হাসির রোল নেটপাড়ায়

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। তাই দর্শকদের মনোরঞ্জনের আশায় এখন সারা সপ্তাহ জুড়ে চলতে থাকে নিত্যনতুন সিরিয়াল। আর এখোনকার দিনে সব সিরিয়ালে টি আর পি মানেই শেষ কথা। তাই বেশি টিআরপি পাওয়ার আশায় সিরিয়ালের গল্পে আনা হয় হয় নিত্য নতুন মোচড়। যার ফলে বেশিরভাগ সিরিয়ালে এমন অনেক ঘটনা দেখানো হয় যার সাথে বাস্তবের ঘটনার কোনো মিল থেকে না।

এককথায় বলতে গেলে গল্পের গরু গাছে ওঠে। আর ইদানিং সিরিয়ালের নায়ক নায়িকাদের বিয়ে দেওয়া হোক  কিংবা বিয়ে ভাঙা দুইই হয়ে উঠেছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। ষ্টার জলসার পর্দায় সম্প্রচারিত এমনই একটি জনপ্রিয় মেগা সিরিয়াল হলো ‘আয় তবে সহচরী’ (Aye To be Sohochori)। এই সিরিয়ালে গল্পে প্রথম দিকে এক মধ্যবয়সী গৃহবধূ সহচরীর কলেজে ভর্তি হয়ে পড়াশোনা করার গল্প দেখানো হলেও দিনে দিনে খেই হারাতে শুরু করেছে এই সিরিয়াল।

এই সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন দিনে দিনে এই সিরিয়ালে পরকীয়াই হয়ে উঠছে প্রধান বিষয়। তাই পড়াশোনা ছেড়ে আপাতত বিয়ে নিয়েই ব্যস্ত হয়ে পড়েছে সবাই। কিছুদিন আগে সিরিয়ালে দেখা গিয়েছিল  দেবিনার  সাথে সমরেশের বিয়ে ভেস্তে দিয়েছিল সহচরী দেওর বুবাই। তাই শেষমুহূর্তে ডিভোর্স আটকে গিয়েছিল সমরেশ আর সহচরীর।

এরই মধ্যে দেখা যাচ্ছে আবার নতুন করে ফিরে এসেছে পুরোনো সেই ট্র্যাক। ফায়ার এসেছে টিপুর (Tipu) গার্লফ্রেন্ড সুজাতা (Sujata)। যদিও সুজাতাকে টিপুর জীবনে ফিরিয়ে আনার জন্য বেশ কিছুটা দোষ বয়েছে বরফি (Barfi)-র নিজের। সে নিজে নিজেই ভেবে নিয়েছিল  এই সুজাতাকে তার স্যান্ডো কুমারএখনো মনে মনে ভালবাসে। আর এখন তো সুজাতা টিপুকে বিয়ে করার জন্য একেবারে কোমর বেঁধে নেমে পড়েছে।

ইতিমধ্যেই সহচরী সিরিয়ালে শুরু হয়ে গিয়েছে টিপু আর সুজাতার বিয়ের তোড়জোড়। এরইমধ্যে এসে গিয়েছে টিপু সুজাতার গায়ে হলুদের একটি নতুন প্রমো।  সেখানে দেখা যাচ্ছে বরফিকে ধাক্কা মেরে নিচে ফেলে দিয়েছে সুজাতা। আর তাতেই  পড়ে গিয়েই পায়ে চোট পেয়েছে বরফি। তখন টিপু এসে নিজের মুখের থেকে হলুদ নিয়ে লাগিয়ে দেয় বরফির পায়ে।

সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে ভিডিও। কমেন্ট সেকশনে এই ভিডিও দেখেই উঠেছে হাসির রোল।  নেটিজেনদের একটা বড় অংশই বলছেন সবাই এতদিন গায়ে হলুদ (Gaye Holud) দেখেছেন। এবার স্টার জলসার এই সিরিয়ালের হাত ধরেই নতুন করে পায়ে হলুদ (Paye Holud) দেখতে পারলেন সবাই।

Related Articles

Back to top button