বিনোদনভিডিওসিরিয়াল

সই পড়াশোনা করবেই! শ্বশুরবাড়ি বাঁধা দিতে ঢাল হয়ে দাঁড়াল ধিঙ্গি, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

বাঙালির বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল।তাই অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। তাই পছন্দের তারকাদের টিভির পর্দায় দেখলে নিমেষের মধ্যেই মন ভালো হয়ে যায় দর্শকদের। দর্শকমহলে বিপুল জনপ্রিয় স্টার জলসার এমনই একটি নতুন সিরিয়াল ‘আয় তবে সহচরী'(Aye Tobe Sohochori)।

এক নতুন মোড়কে মধ্যবয়সী গৃহবধূর স্বপ্ন পূরণের গল্প নিয়ে শুরু হয়েছে এই সিরিয়াল। জীবনের মাঝ বয়সে এসে সহচরীর মতো এক মহিলার উচ্চশিক্ষিত হওয়ার স্বপ্ন নিয়ে তৈরি এই সিরিয়াল।এই বিষয়টাই আর পাঁচটা সিরিয়ালের সাংসারিক কূটকচালি থেকে একেবারে আলাদা করে তুলেছে এই সিরিয়ালকে। আর সেই কারণেই খুব অল্প দিনের মধ্যেই দর্শকদের মন ছুঁয়েছে এই সিরিয়াল।

সিরিয়ালে সহচরীর ভূমিকায় রয়েছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee) অন্যদিকে বরফি ওরফে ধিঙ্গির ভূমিকায় অভিনয় করছেন অরুণিমা হালদার (Arunima Halder)। সিরিয়ালের প্লট অনুযায়ী ধিঙ্গী আর তার সই একই কলেজে একই ক্লাসের ছাত্রী। বয়সের ব্যাবধান ঘুচিয়ে একে অপরের প্রিয় বন্ধু তারা।

আয় তবে সহচরী Aay tobe sohochori

ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গেছে সই অর্থাৎ সহচরীর ছেলের সাথে বিয়ে করেই তার বাড়ির বৌ হয়ে এসেছে বরফি অর্থাৎ ধিঙ্গি। আর তারপর থেকেই সবাইকে রীতিমতো বাঁদর নাচ নাচাচ্ছে সে। আর ধিঙ্গির প্রতি সইয়ের এই ভালোবাসা দেখে রীতিমতো রাগে গা জ্বলে যাচ্ছে বাড়ির সদস্যদের। সবাই মিলে উঠেপড়ে লেগেছে সইয়ের পড়াশোনা বন্ধ করে দেবে বলে।

ইতিমধ্যেই চ্যানেলের তরফে দেখানো হচ্ছে একটি নতুন প্রমো। সেখানে দেখা যাচ্ছে সইকে কলেজ যেতে নিষেধ করছেন তার স্বামী, শ্বাশুড়ি সহ পরিবারের বাকিরা। কিন্তু একমাত্র ধিঙ্গি বুঝতে পারে তার সই মায়ের মনের কথা। তাই শেষ পর্যন্ত সই জানায় সে কলেজ যাবেই। কিন্তু গলা ফাটিয়ে তার সেই সিদ্ধান্তের বিরোধিতা করে তার স্বামী। সেসময় সহচরীর পাশে ঢাল হয়ে দাঁড়ায় তার বন্ধু ধিঙ্গি।এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের দারুন প্রশংসা পেয়েছে।

Related Articles

Back to top button