বিনোদনসিরিয়াল

উড়ন্ত সিঁদুর আর মালার পর ধাক্কা মেরে বিয়ে, সহচরী সিরিয়ালের বিয়ে দেখে হাসির রোল নেটপাড়ায়

এখন সপ্তাহজুড়ে বাংলার বিনোদনমূলক চ্যানেল গুলোতে চলতে থাকে একের পর এক সিরিয়ালের দাপট। তবে সিরিয়ালের ক্ষেত্রেই এখন শেষ কথা বলে টি আর পি। তাই টি আর পি লিস্টে এগিয়ে থাকতে এখনকার দিনে বেশীরভাগ সিরিয়ালেই দেখা যায় অবাস্তব ঘটনা। যার ফলে কার্যত গল্পের গরু গাছে ওঠে। প্রসঙ্গত এখনকার দিনে সব সিরিয়ালেই বিয়ে মানেই অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা বিষয়ে।

নায়ক নায়িকার এই বিয়ে ঘিরেই আজকালকার সিরিয়ালের পরতে পরতে থাকে ড্রামা। কখনও উড়ন্ত সিঁদুর, কখনও উড়ন্ত মালা এমনই নানান নাটকীয় কায়দায় বিয়ে হয়ে যায় সিরিয়ালের নায়ক, নায়িকার। যা দেখে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একটা বড় অংশ হামেশাই বলে মজা করে বলে থাকেন ‘কম খরচে কীভাবে বিয়ে করতে হয় তা বাংলা সিরিয়াল থেকে শেখা উচিত।’


এবার এমনই এক আনকোরা বিয়ে হতে চলেছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘আয় তবে সহচরী’ (Aye Tobe Sohochori)-তে। এই সিরিয়ালের অন্যতম জনপ্রিয় খলনায়িকা হলেন দেবিনা। সারাক্ষণ সহচরীকে বিপদে ফেলার ফন্দি আঁটে সে। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন সহচরীর বর সমরেশকে বিয়ে করার জন্য মুখিয়ে রয়েছে সে।

ষড়যন্ত্র করে ইতিমধ্যেই সমরেশকে বিয়ের মন্ডপ পর্যন্ত টেনে নিয়ে গিয়েছে দেবিনা। কিন্তু শেষ মুহূর্ত পর্যন্তও বরফি আর টিপু চেষ্টা চালিয়ে যাচ্ছে সমরেশ আর দেবিনার বিয়ে আটকানোর। এরইমধ্যে সহচরী জানতে পেরে গিয়েছে তার সাথে সাথে সমরেশের এখনও পর্যন্ত ডিভোর্স হয়নি। ঘুষখোর উকিল টাকা নিয়ে মিথ্যে কথা বলেছিলেন। শেষ মুহূর্তে একথা জানতে পেরে দেবিনার সাথে বিয়ে থেকে বেঁকে বসে সমরেশ।


কিন্তু দেবিনা নাছোড়বান্দা বিয়ে সে করবেই। তাই শেষ মুহূর্তে কুল কিনারা না পেয়ে দাদাকে বাঁচাতে শেষ পর্যন্ত নিজেই চূড়ান্ত নাটকীয়ভাবে দেবিনার সাথে বিয়ে করে নেয় বুবাই। প্রসঙ্গত দেবিনার সাথে যে সমরেশের বিয়ে হবে না তা আগেই বুঝেছিলেন দর্শক। কারণ গত সপ্তাহেই দেখা গিয়েছে নতুন প্রমো। কিন্তু সাধাসিধে বুবাইয়ের সাথে সাথে দেবিনার বিয়ে মেনে নিতে পারছেন না দর্শকদের একটা বড় অংশ।

Related Articles

Back to top button