বিনোদনভিডিওসিরিয়াল

সাহসিকতার পরিচয় দিল সহচরী! বরকে হাসপাতালে রেখেই করল রেডিও শো, প্রশংসা দর্শকদের

দিনে দিনে দর্শকমহলে চাহিদা বাড়ছে বাংলা সিরিয়ালের। বিশেষ ভাবে গুরুত্ব পাচ্ছে একাধিক নারীকেন্দ্রিক চরিত্র। সিরিয়াল প্রেমীদের কাছে দারুন জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল স্টার জলসার আয় তবে সহচরী (Aye Tobe Sohochori)। এই সিরিয়ালের হাত ধরেই দীর্ঘদিন পর পর্দায় কামব্যাক করেছেন জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা ব্যানার্জী (Konineeca Banerjee)। সিরিয়ালে তার অভিনীত সহচরি চরিত্র টি দর্শকদের অত্যন্ত কাছের হয়ে উঠেছে।

দর্শকদের চাহিদা পূরণের কথা মাথায় রেখে প্রতিনিয়ত নতুনত্ব আনা হচ্ছে সিরিয়ালের বিষয়বস্তুতেও। আর আজকাল তো বাস্তব জীবনের আয়না হয়ে উঠেছে এই সিরিয়াল। এই সিরিয়ালের শুরুটা মাঝ বয়সী মহিলা সহচরীর পড়াশোনা করে জীবনে ঘুরে দাঁড়ানোর দুর্দান্ত লড়াই দিয়ে হয়েছিল। কিন্তু পরবর্তীকালে দেখা যায় টিআরপির দৌড়ে এগিয়ে থাকার লড়াইয়ে সময়ের সাথে সাথে অনান্য সিরিয়ালের মতোই এই সিরিয়ালের গল্পেও এসে হাজির হয় পরকীয়া।

Aay Tobe Sohochori Actress Konineenica Banerjee

দিনের পর দিন সিরিয়ালের এমন একঘেয়ে বস্তাপচা গল্প দেখে হাঁপিয়ে উঠেছিলেন দর্শকদের একটা বড় অংশ। তাই দাবী ওঠে সমরেশের প্রেমিকা দেবীনাকে সরিয়ে সিরিয়ালে সহচরীর কলেজ, পড়াশোনা, ঘুরে দাঁড়ানোর লড়াইকে গুরুত্ব দিয়ে আবার ফিরিয়ে আনা হোক পুরনো ট্রাক। তাই এবার দর্শকদের দাবি মেনেই সম্প্রতি সিরিয়ালে ফিরে এসেছে পুরনো ট্রাক। স্বামী, সংসার সামলে এবার এখন অফিসে চাকরি করতে যাচ্ছে সহচরী। ইতিমধ্যেই দেখা গিয়েছে একটি রেডিও স্টেশনে রেডিও জকির কাজ পেয়েছে সহচরী।

এখন ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে নিজের নতুন পরিচয় তৈরি করতে মরিয়া সহচরী। আর সেই কারণেই সিরিয়ালের পুরনো ট্রাক ফিরে আসতেই গত কয়েকসপ্তাহ ধরে টিআরপি তালিকায়ও বেশ ভালো রেটিং পেয়েছে ‘আয় তবে সহচরী’। কিন্তু ফের সিরিয়ালে এসেছে নতুন ট্যুইস্ট। সহচরীর প্রথম রেডিয়ো শোয়ের আগেই নেমে আসে বড় বিপদ।

সদ্য প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো। কপালে মিথ্যে ব্যান্ডেজ সেঁটে সমরেশকে গ্রেফতার করার জন্য বাড়িতে পুলিশ পাঠিয়েছে দেবিনা। আর সেই অপমানে নিজের প্রতি লজ্জায় ঘেন্না বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করে সমরেশ। অন্যদিকে পরের দিনই সহচরীর প্রথম রেডিও শো। তখন ধিঙ্গি প্রশ্ন করে ‘সই মা কাল তো তোর প্রথম শো। আর অশুর বাবা হাসপাতালে। এবার কী করবি তুই?’ আর তাতে সহচরী স্পস্ট জানায় , সে যাবে রেডিয়োতে শো করতে। সহচরীর এমন সিদ্ধান্তে সোশ্যাল মিডিয়া জুড়ে বয়ে গিয়েছে শুভেচ্ছার বন্যা।

Related Articles

Back to top button