বিনোদনভিডিওসিরিয়াল

ঢিলের বদলে পাটকেল! শ্বশুর বাড়ির লোকেদের শায়েস্তা করতে ছাই মাখানো ভাত খাওয়ালো বরফি

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। তাই সারাদিনের কাজ থেকে ফুরসৎ মিলতেই পছন্দের টিভি সিরিয়াল দেখতে বসে যান সিরিয়াল প্রেমী দর্শকরা। পছন্দের তারকাদের টিভির পর্দায় দেখতেই মন ভালো হয়ে যায় দর্শকদের। দর্শকদের অত্যন্ত পছন্দের এমনই একটি সিরিয়াল হল স্টার ‘আয় তবে সহচরী'(Aye Tobe Sohochori)।

আর পাঁচটা সিরিয়াল থেকে একেবারে আলাদা এই সিরিয়ালের সহচরী আর ধিঙ্গির সম্পর্ক।শুরু থেকেই একেবারে ভিন্ন স্বাদের গল্প বলে এই ধারাবাহিক। আর সেই কারণেই খুব অল্প দিনের মধ্যেই দর্শকদের মন ছুঁয়েছে এই সিরিয়াল। সিরিয়ালে সহচরীর ভূমিকায় রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee) অন্যদিকে বরফি ওরফে ধিঙ্গির ভূমিকায় অভিনয় করছেন অরুণিমা হালদার (Arunima Halder)।

 

সিরিয়ালের শুরুতে দেখা যায় লুকিয়ে কলেজে ভর্তি হয় সহচরী। সেই কলেজেই পড়াশোনা করে বরফি। সেখানেই বন্ধুত্ব হয় বরফি আর সহচরীর। ইতিমধ্যেই ঘটনাচক্রে সই অর্থাৎ সহচরীর ছেলের সাথে বিয়ে করেই তার বাড়ির বৌ হয়ে এসেছে ধিঙ্গি। আর তারপর থেকেই সবাইকে রীতিমতো বাঁদর নাচ নাচাচ্ছে সে।

আর ধিঙ্গির প্রতি সইয়ের এই ভালোবাসা দেখে রীতিমতো রাগে গা জ্বলে যাচ্ছে বাড়ির সদস্যদের। তাই ধিঙ্গিকে জব্দ করতে সমস্ত রান্নায় নুন মিশিয়ে দিয়েছিল বাড়ির লোকজন। তাই তাদের সেই ঘটনার পাল্টা হিসাবে সবার ভাতে ছাই মিশিয়ে ব্লাকমেইল করে সবাইকে সেই ভাত খেতে বাধ্য করে বরফি।

এখানেই শেষ নয় যারা সারাক্ষণ বরফি কে নিয়ে ফন্দি আঁটে তাদের সবাইকে একসাথে জড়ো করে নতুন বৌয়ের উপহার হিসাবে গয়না চেয়ে নেয় বরফি। একথা শুনে সবাই কার্যত আকাশ থেকে পড়ে। তবে সবাইকে জব্দ করলেও নিজের সইমাকে দারুন ভালোবাসে বরফি। তাই উপহার হিসাবে তার দেওয়া গীতবিতান পরম যত্নে হাতে তুলে নেয় ধিঙ্গি। এই ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button