বিনোদনভিডিওসিরিয়াল

এবার জমবে মজা! ‘আয় তবে সহচরী’তে বিয়ে করে শ্বশুর বাড়ির লোকেদের বাঁদর নাচাবে ধিঙ্গি

বাঙালির বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল।তাই সারাদিনের কাজ থেকে ফুরসৎ মিলতেই পছন্দের টিভি সিরিয়াল দেখতে বসে যান সিরিয়াল প্রেমী দর্শকরা।পছন্দের তারকাদের টিভির পর্দায় না দেখা অবধি গোটা দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের। ইতিমধ্যেই এক নতুন মোড়কে মধ্যবয়সী গৃহবধূর স্বপ্ন পূরণের গল্প নিয়ে শুরু হয়েছে স্টার জলসার নতুন সিরিয়াল ‘আয় তবে সহচরী'(Aye Tobe Sohochori)।

উল্লেখ্য এই সিরিয়ালটি একেবারে ভিন্ন স্বাদের গল্প বলে। আর সেই কারণেই খুব অল্প দিনের মধ্যেই দর্শকদের মন ছুঁয়েছে এই সিরিয়াল। সিরিয়ালে সহচরীর ভূমিকায় রয়েছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee) অন্যদিকে বরফি ওরফে ধিঙ্গির ভূমিকায় অভিনয় করছেন অরুণিমা হালদার (Arunima Halder)।

আসলে স্বপ্ন দেখার কোনো বয়স হয়না। সেই বিষয়টাকেই ফুটিয়ে তোলা হয়েছে এই সিরিয়ালে। সেইসাথে রয়েছে সহচরী আর ধিঙ্গির মতো দুজন অসম বয়সী মেয়ের বন্ধুত্বের গল্প। যা আগামীদিনে পরিবর্তিত হতে চলেছে শ্বাশুড়ি বৌমার সম্পর্কে।সিরিয়ালে বিয়ে মাঝ বয়সে এসে সংসারের সমস্ত দায়ীত্ব সামলে আশ্রম যাওয়ার নাম করে কলেজে পড়াশোনা করতে যায় সহচরী।

এভাবেই বাড়ির সবাইকে লুকিয়ে কলেজে ভর্তি হয়েছে সহচরী। সেই কলেজেই পড়াশোনা করে বরফি। সেখানেই বন্ধুত্ব হয় বরফি আর সহচরীর।ইতিমধ্যেই সিরিয়ালের এসেছে নতুন টুইস্ট স্বামীর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে বাড়ি ছেড়েছিলেন সহচরী। কিন্তু সামনেই ছেলের বিয়ে। তাই শ্বাশুড়ির অনুরোধে বাড়ি ফিরে এসেছে সে।

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এসবের মধ্যেই প্রকাশ্যে এসেছে দর্শকদের বহু প্রতিক্ষিত প্রমো। সেখানে দেখা যাচ্ছে ছেলের বিয়ে ভেস্তে যাওয়ার জন্য সহচরীকেই দোষ দিচ্ছে তার স্বামী। সে সময় সকলের সামনে এসে নিজের পরিচয় দিয়ে মজার ছলে ধিঙ্গি বলতে শুরু করে ‘বাচানেয়ালা আ গেয়া হে শ্বশুরজি, সহচরীর ফ্রেন্ড, আপনাদের দি এন্ড। অসহায়কে বাঁচায়, বাঁদরদের নাচায়।’ এই প্রমো দেখে নেটিজেনদের অনেকেই জানিয়েছেন তারা এই ভিডিওটির জন্যই অপেক্ষা করছিলেন।

Related Articles

Back to top button