বিনোদনসিনেমা

বাবা প্রসেনজিৎ-এর গলা জড়িয়ে রয়েছে দিতিপ্রিয়া! কবে মুক্তি পাবে বহু প্রতীক্ষিত ছবি ‘আয় খুকু আয়’?

ছোট পর্দার রানিমা দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) এবং টলিউডের প্রথম সারির নায়ক অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জির (Prosenjit Chatterjee) ছবি ‘আয় খুকু আয়’ (Ay Khuku Ay) মুক্তির অপেক্ষায়। শৌভিক কুন্ডু পরিচালিত এই ছবিতে বাবা মেয়ের জুটি হিসাবে দেখা যাবে দুজনকে। বাবার চরিত্রে থাকবেন প্রসেনজিৎ ও মেয়ের চরিত্রে দিতিপ্রিয়া। প্রথম যখন ছবির পোস্টের সামনে আসে তখনই ব্যাপক চর্চা শুরু হয়ে গিয়েছিল ছবিটিকে ঘিরে। কারণ ছবিতে একেবারেই অচেনা লুকে ধরা দিয়েছেন প্রসেনজিৎ।

সেই নায়কোচিত গ্ল্যামারাস লুক ছেড়ে, আসন্ন এই ছবির জন্য নিজেকে ৩৬০ ডিগ্রি বদলে ফেলেছেন প্রসেনজিৎ। উল্লেখ্য ‘সুইৎজারল্যান্ড’ সিনেমার সাফল্যের পর জিৎ (Jeet) -এর প্রযোজনা সংস্থা ও শৌভিক কুন্ডু (Sauvik Kundu) আবার একসঙ্গে নিয়ে আসছে তাঁদের পরবর্তী ছবি, ‘আয় খুকু আয়’।

এই ছবিতে এক মফস্বলে বেড়ে ওঠা চিরন্তন বাবা-মেয়ের গল্প বলতে চলেছেন পরিচালক শৌভিক। যেখানে নিপাট সাধারণ একটি মেয়ের ছোট থেকে বড় হওয়া থাকবে। সেইসাথে থাকবে বাঙালি রীতি মেনে মেয়ের হাত ধরে বিয়ের মণ্ডপ পর্যন্ত পৌঁছে দেওয়ার গল্প। ছবিতে দিতিপ্রিয়া ছাড়াও দেখা মিলবে সৃজিত মুখার্জী ঘরণী রাফিয়াত রশিদ মিথিলার (Rafiat Rashid Mithila)।

দমদার এই কাস্টিং, নতুন রকম গল্প, চেনা চরিত্রদের অন্য রকম লুক সব নিয়েই দর্শকদের মধ্যে ছবি দেখার উচ্ছ্বাস আর কমতে চাইছেনা। এবার প্রকাশ্যে এল ছবি মুক্তির দিন। খুব বেশি দেরি নেই, নির্মাতাদের তরফে এদিন জানানো হয়েছে আগামী ২৭ শে মে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ‘আয় খুকু আয়’।

 

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

প্রসঙ্গত, প্রসেনজিৎ ও দিতিপ্রিয়া দুজনেরই আরও কিছু ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছে। দেব ও প্রসেনজিতের ‘কাছের মানুষ’ আগামী পুজোয় মুক্তির জন্য অপেক্ষায় রয়েছে। অন্যদিকে পাভেলের ছবি ‘কলকাতা চলন্তিকা’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এই ছবিতে দিতিপ্রিয়াকে দেখা যাবে। অবশ্য কিছুদিন আগেই দিতিপ্রিয়ার মুক্তি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে জি ফাইভে। যা বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের কাছে।

 

Related Articles

Back to top button