বিনোদনভিডিওসিরিয়াল

বিপদের দিনে রাধিকাকে বাড়ির সকলের মত ভুল বুঝল পোখরাজ! সোনামণির দুর্বল চরিত্র দেখে চটল দর্শক

জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলীর লেখা স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল হল এক্কা-দোক্কা (Ekka Dokka)। এই সিরিয়ালে নায়ক-নায়িকা রাধিকা পোখরাজের চরিত্রের অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সোনামনি সাহা এবং অভিনেতা সপ্তর্ষি মৌলিক। অল্প দিনেই দর্শকদের মন ছুঁয়েছে পর্দার রাধিকা পোখরাজের জুটি।

ভালোবেসে অনুরাগীরা তাদের নাম রেখেছেন ‘রাধিরাজ’। এতদিন পর্যন্ত দর্শক দেখেছেন পরিবারের সদস্যদের বিরুদ্ধে গিয়েও সব সময় রাধিকার পাশেই দাঁড়িয়েছে পোখরাজ। সিরিয়ালের শুরুতে দেখা গিয়েছিল রাধিকা পোখরাজ দুজনেই মেডিকেল কলেজের ছাত্র। কিন্তু তাদের তাদের দুজনের পরিবারের মধ্যেই রয়েছে পারিবারিক শত্রুতা।

Radhika Pokhraj romance in between study

যদিও তারপরেও পরিবারের অমতে গিয়ে নানান পরিস্থিতির চাপে খুবই পরিবারের অমতেই বিয়ে করেছিল রাধিকা পোখরাজ। যদিও এই সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন রাধিকার এই বিয়ের পেছনে রয়েছে এক অন্য উদ্দেশ্য। তাই নিজের বাপির জন্যই মেজ কাকিমার ঘরে গিয়ে তার আলমারি থেকে বেশ কিছু নথিপত্র সরিয়ে রেখেছে সে।

কিন্তু তখনই তাকে মেজকাকিমার আলমারি খুলতে দেখে যথারীতি ভুল বুঝেছে বাড়ির সবাই। আর রাধিকাও নিজের বাপিকে বাঁচাতে নিজের মুখ ফুটে কিছু বলতেও পারছে না।  তাই সবাই সেই সুযোগটাই নিয়ে রাধিকাকে গয়না চুরির মিথ্যা অপবাদ দিয়ে চোরের তকমা দিয়ে দিয়েছে সবাই।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Ekka Dokka,এক্কা দোক্কা,Radhika,রাধিকা,Pokhraj,পোখরাজ,Social Media,সোশ্যাল মিডিয়া,Netizen,নেটিজেন

কিন্তু সিরিয়ালে রাধিকার এই চুপ থাকা বেচারি রূপ দেখে বিরক্ত দর্শক। তাই চ্যানেল কর্তৃপক্ষের তরফে শেয়ার করা এই পর্বের একটি ভিডিওর কমেন্ট সেকশনে দর্শকদের একটা বড় অংশ দাবি করেছেন এই সিরিয়ালে সোনামণিকে একটু প্রতিবাদী চরিত্র করে দেখানো হোক। পাশাপাশি আজকের যুগের মেয়ে হয়েও বাবার জন্য রাধিকার আত্মত্যাগ দেখে প্রশংসাও করেছেন দর্শকদের একটা বড় অংশ।

Related Articles

Back to top button