বিনোদনভিডিওসিরিয়াল

মেয়ের মা মানেই দুর্বল নয়! ‘নিম ফুলের মধু’তে পর্ণার মায়ের প্রতিবাদ দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক

সদ্য জি বাংলার পর্দায় হয়েছে নতুন সিরিয়াল ‘নিম ফুলের মধু’ (Nim Fuler Modhu)। প্রতিদিন রাত আটটার প্রাইম টাইম স্লটে টিভির পর্দায় সম্প্রচারিত হয় এই সিরিয়াল। এমনিতেই মিঠাইকে নিজের জায়গা থেকে সরিয়ে দেওয়ায় আগে থেকেই এই সিরিয়ালের ওপর রেগেই ছিলেন দর্শক। আর এখন শুরুতেই শ্বাশুড়ি বৌমার কূটকচালি দেখে একেবারে রেগে লাল দর্শকদের একাংশ।

যদিও একেবারে নতুন এই সিরিয়াল নিয়ে শুরুতেই দর্শকমহলে দেখা গিয়েছে মিশ্র  প্রতিক্রিয়া।শুরু হতে না হতেই বিয়ের ফুল ফুটে গিয়েছে নায়ক-নায়িকা সৃজন (Srijon) পর্ণা (Parna)-র। শুরুতেই শ্বাশুড়ি বৌমার কূটকচালি দেখে একেবারে রেগে লাল দর্শকদের একাংশ। যদিও একেবারে নতুন এই সিরিয়াল নিয়ে শুরুতেই দর্শকমহলে দেখা গিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

Nim fuler modhu Srijan Parna's Marriage album

বিয়ে করে বাড়ি আসতে না আসতেই বৌমার প্রতি শাশুড়ির আচরণ রাগে গা জ্বলে যাচ্ছে দর্শকদের। আবার অনেকের দাবি এটাই বাস্তব। এখনও অনেকের ঘরে ঘরে এই রোজকার অশান্তিটাই দেখা যায়। সেই বাস্তব জীবনের আয়নাই হয়ে উঠেছে এই সিরিয়াল। ধারাবাহিকে নায়ক সৃজনের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা রুবেল দাস (Rubel Das) আর নায়িকা পর্ণার (Parna) চরিত্রে অভিনয় করছেন পর্দার জবা অভিনেত্রী পল্লবী শর্মা (Pallabi Sharma)।

নিম ফুলের মধু,Nim Fuler Modhu,পর্ণা,Parna,সৃজন,Srijon,পর্ণার মা,Parna's Mother,সংযুক্তা রায়চৌধুরী,Sanjukta Roychowdhury

এই সিরিয়ালটি যারা নিয়মিত দেখেন তারা সকলেই জানেন এই মুহূর্তে সিরিয়ালে চলছে পর্ণা-সৃজনের বৌভাত পর্ব। গতকাল সেই পর্ব দেখে আরও গিয়েছিলেন দর্শকরা। কারণ বিয়ের পর মেয়ের শশুরবাড়িতে কুটুম্বিতা করে দুহাত ভরে তত্ত্ব নিয়ে আসার ব্যাপক অপমানিত হতে হয়েছিল পর্ণা সহ তার বাড়ির সদস্যদের। বৌভাতের মতো শুভ দিনে বাবা মায়ের সামনেই তাদের মেয়ে পর্ণার শিক্ষা দীক্ষা নিয়ে প্রশ্ন তোলে তার শাশুড়ি।

নিম ফুলের মধু,Nim Fuler Modhu,পর্ণা,Parna,সৃজন,Srijon,পর্ণার মা,Parna's Mother,সংযুক্তা রায়চৌধুরী,Sanjukta Roychowdhury

কিন্তু আমাদের সমাজে বেশিরভাগ সময়েই দেখা যায় মেয়ের বাড়ির লোক হওয়ায় তার ভবিষতের কথা চিন্তা করে ছেলের বাড়ির সামনে মাথা নত করে মুখ বুজে সব অন্যায় চুপচাপ মেনে নেয় মেয়ের বাড়ির লোকজন। আর এখানেই এক্কেবারে আলাদা নায়িকা পর্ণার মা (Parna’s Mother) সর্বানী। পর্ণার মতোই তার মা-ও মুখের ওপরেই স্পষ্ট কথা বলে দেয়।

বাংলা সিরিয়ালে এমন একজন স্পষ্টবাদী চরিত্র দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক। শুধুমাত্র মেয়ের শশুরবাড়ি বলে সত্যিকথা তা মুখের ওপর বলতে দুবার ভাবেননি তিনি। সিরিয়ালে পর্ণার মায়ের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী সংযুক্তা রায়চৌধুরী(Sanjukta Roychoudhury)। নিজের অভিনয় জীবনে এতদিনে বহু চরিত্রে অভিনয় করে ফেলেছেন তিনি। কিন্তু নিম ফুলের মধুতে তাঁর এই নতুন চরিত্রটি ব্যাপক প্রশংসা পাচ্ছে দর্শকমহলে।

Related Articles

Back to top button