Uncategorized

শুরুতেই বাজিমাত প্রতীক সেনের! দুর্দান্ত অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক 

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। প্রতিনিয়ত দর্শমহলেও বেড়ে চলেছে বাংলা সিরিয়াল চাহিদা। সেইসাথে পুরনো সিরিয়ালের একঘেয়েমি নিয়েও রয়েছে বিরক্তি। তাই দর্শকদের চাহিদার কথা ভেবে কোনো সিরিয়ালের টি আর পি দিনের পর দিন তলানিতে ঠেকলে তা আর গার্ডারের মতো টানতে টানতে বড় না করে নির্দিষ্ট সময়েই বন্ধ করে দেওয়া হচ্ছে ।

আর আজকালকার দিনে পুরনো সিরিয়াল বন্ধ হয়ে যেতেই জায়গা নিয়ে নেয় নিত্যনতুন সিরিয়াল। আর এখন তো বিনোদনমূলক চ্যানেল গুলিতে লাইন লেগে গিয়েছে নতুন সিরিয়ালের। এই যেমন চলতি সপ্তাহেই শুরু হয়েছে  স্টার জলসার নতুন সিরিয়াল “সাহেবের চিঠি’। এই সিরিয়ালে অভিনয় করেছেন জনপ্রিয় মোহর অভিনেতা প্রতীক সেন (Pratik Sen) এবং সাঁঝের বাতি সিরিয়ালের চারু অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)।

বহুদিন ধরেই এই দুই নায়ক নায়িকার অনুরাগীরা অপেক্ষা করছিলেন কবে তাদের প্রিয় তারকাদের নতুন সিরিয়ালে টিভির পর্দায় দেখতে পাবেন। অপেক্ষার অবসান ঘটিয়ে, সদ্য শুরু হয়েছে স্টার জলসার নতুন সিরিয়াল ‘সাহেবের চিঠি’। এই সিরিয়ালে প্রতীককে দেখা যাচ্ছে একজন রকস্টারের  চরিত্রে।যার বাংলা জোড়া নাম-যশ-খ্যাতি। অন্যদিকে তার বিপরীতে দেখা যাচ্ছে পেশায় পিওন চিঠিকে। এই চিঠি  বিলি করাই তার কাজ।

সিরিয়ালে দেখা গিয়েছে সাহেব বাংলার আইকন হওয়ার পরে বাড়ি ফিরছে। অন্যদিকে তার শত্রু তার জন্য মরণ ফাঁদ পেতে রেখেছে। এরই মধ্যে এসে গিয়েছে সিরিয়ালের নতুন প্রমো।সেখানে দেখা যাচ্ছে সাহেবের একটা পা নেই। আর তার সেই অসহায় অবস্থার সুযোগ নিয়ে রাইমা তাকে বলতে শুরু করে যেটুকু তার যেটুকু ফেম আছে তা তোমার সত্যিটা জানার পর একটুও অবশিষ্ট থাকবে না।

অন্যদিকে সাহেবের যে একটা পা নেই সে কথা জেনে গিয়েছে চিঠি।আর হঠাৎ করে চিঠিকেনিজের ঘরে দেখে তাকে বন্দী করে রাখার নির্দেশ দেয় সাহেব। যাতে তা সত্যিটা কেউ জানতে না পারে। অন্যদিকে এই প্রমোতে   সাহেবকে ড্রাম বাজাতে দেখা যাচ্ছে। এই ড্রাম বাজানোর সময় তার এক্সপ্রেশন দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শক। সোশ্যাল মিডিয়ার কমেন্ট সেকশনে উপচে পড়েছে ভক্তদের প্রশংসা।

Related Articles

Back to top button