বিনোদনসিরিয়াল

দর্শকদের মন নিয়ে খেলা, আবারও ধোকা দিল মিঠি! মিঠাই এর ট্র্যাক নিয়ে ক্ষোভ প্রকাশ দর্শকদের

বাংলা সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে ‘মিঠাই’ (Mithai) শুধু একটা সিরিয়াল নয়, তাদের কাছে এই সিরিয়াল মানেই আবেগের আর এক নাম। আর মিঠাইভক্তদের কাছে এখন লাখ টাকার প্রশ্ন মিঠাই কবে ফিরে আসবে? আর এই হুবহু মিঠাইয়ের  মত দেখতে মিঠির (Mithi) আসল পরিচয়ই বা কি? দেখতে দেখতে বেশ অনেকদিন হলো সিরিয়ালে মৃত্যু হয়েছে মিঠাইয়ের। তারপর থেকে ভীষণ মন খারাপ হয়ে গিয়েছিল এই সিরিয়ালের সমস্ত দর্শকদের।

Wait is over finally mithai is comeback new promo on air

কিন্তু তার পরেই লীপ নেওয়ার সাথে সাথেই ধারাবাহিকে দেখা গিয়েছেন হুবহু মিঠাইয়ের মতন দেখতে মিস টিউটর মিঠিকে। কিন্তু এখনো পর্যন্ত না হচ্ছে মিঠাইয়ের রহস্য মৃত্যুর সমাধান না জানা আছে এই মিঠির  আসল পরিচয়।  কিন্তু এরইমধ্যে পরপর দুবার ধারাবাহিকে আনা হয়েছিল নতুন প্রমো। যা দেখে প্রথমে দর্শকরা সকলে ভেবেই নিয়েছিলেন এবার বোধহয় তাদের অপেক্ষার অবসান ঘটিয়ে এন্ট্রি হবে মিঠাইয়ের।

কিন্তু কোথায় কি! সবটাই ছিল চোখে ধুলো দেওয়ার ব্যাপার। সিরিয়ালের প্রতি দর্শকদের আগ্রহকে আরো বাড়িয়ে তোলার জন্যই বারবার প্রোমোতে মিঠাইয়ের নাম নিয়েই ফিরে আসছে মিঠাই। এমনটা দেখিয়েই  উত্তেজনা তৈরি করছেন নির্মাতারা। যা দেখে রীতিমতো বিরক্ত মিঠাই সিরিয়ালের দর্শকরা। তাই সোশ্যাল মিডিয়ায় (Social Media) বারবার এইভাবে মিঠাই সিরিয়ালের দর্শকদের (Audience) ইমোশন (Emotion) নিয়ে খেলার জন্য এই সিরিয়ালের এক অনুরাগী  ক্ষোভ উগরে দিয়েছেন।

Finally Mithi accept she is real Mithai new promo on air

সম্প্রতি মিঠাইয়ের প্রোমোর একটি ছবি শেয়ার করে একজন অনুরাগী লিখেছেন ‘আরও একবার ধোঁকা খেল মিঠাইপ্রেমীরা। বারবার প্রোমোতে মিঠাইয়ের নাম নিয়ে মিঠাই ফিরে আসছে এরকমটা দেখিয়ে ওনারা মিঠাই প্রেমিদের ইমোশান নিয়ে না খেললেও পারতেন। আমার কথা হল মিঠি মিঠাই হোক বা না হোক বারবার প্রমোতে মিঠাইয়ের নাম নেওয়ার দরকার কি? যদি সেটা না হয়’। মিঠাই,Mithai,নতুন প্রোমো,New Promo,মিঠি,Mithi,দর্শক,Audience,ক্ষুব্ধ,Angry,Social Media,সোশ্যাল মিডিয়া

এই পোষ্টের কমেন্ট সেকশনে সহমত পোষণ করেছেন আরো অনেকে। একজন লিখেছেন বিষয়টা খানিকটা ‘বাঘ আসছে, বাঘ আসছে গল্পের মত। আসল বাঘ (মিঠাই) যখন আসবে কেউ পাত্তা দেবে না। আরেকজনের দাবি আমি জানতাম ওটা মিঠি হবে মিঠাই না। তাছাড়া একজনের বক্তব্য ‘এই প্রমো তে প্রথমেই বোঝা গেছে মিঠি  ইচ্ছে করেই নিজের নাম মিঠাই বলছে, যাতে মিঠাইয়ের খুনিকে ধরতে পারে। সবমিলিয়ে বারবার দর্শকদের মিঠাই ফিরে আসার নাটক দেখিয়ে রীতিমতো ক্ষোভের মুখে পড়েছেন এই সিরিয়ালের নির্মাতারা।

Related Articles

Back to top button