বিনোদনসিরিয়াল

সাউথের সিনেমাকে টেক্কা ! ডাক্তার ঈশান এবার বাহুবলী, গৌরী এলো’র প্রোমো দেখে শুরু ট্রোলিং

বাঙালির বিনোদনের ডেলিডোজ মানেই মেগা সিরিয়াল। রোজকার ব্যস্ততা শেষে ক্লান্তি দূর করতে একেবারে ম্যাজিকের  মতো কাজ করে এই বিনোদনমূলক সিরিয়ালগুলি। তাই অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। দর্শকদের এই চাহিদার কথা মাথায় রেখেই আজকাল বিনোদনমূলক চ্যানেলগুলিতেও আনা হচ্ছে নিত্যনতুন সিরিয়াল।

কিন্তু টিভির পর্দায়  দর্শকরা সবসময়ই নতুনত্ব দেখতে চান। সেদিক দিয়ে দেখতে গেলে দর্শকমহলে ইদানিং বাড়ছে ধর্মীয় বিষয়কেন্দ্রিক সিরিয়ালের চাহিদা। বর্তমানে দর্শকমহলে দারুণ জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল জি বাংলার ‘গৌরী এলো’ (Gouri Elo)। দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই।

Audience claim Gouri elo coppied Bahubali scene

মাঝে পরপর বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় একেবারে তাক লাগিয়ে দিয়ে বেঙ্গল টপার হয়েছিল ‘গৌরী এলো’। তবে এখন দিনের পর দিন একেবারে তলানিতে থেকেছে এই সিরিয়ালের টিআরপি। এই সিরিয়ালের বিরুদ্ধে দর্শকদের বরাবরের অভিযোগ ধর্মের নামে ঠাকুর দেবতা নিয়ে ছেলে খেলা করা হয়।এই সিরিয়ালের যারা নিয়মিত তারা সকলেই জানেন ধারাবাহিকের নায়ক নায়িকা ইশান (Ishan)-গৌরী (Gouri)হল হরগৌরীর মানব রূপ।

Audience claim Gouri elo coppied Bahubali scene

স্বয়ং শিব পার্বতীর আশীর্বাদ রয়েছে তাদের ওপর। তাই মাঝে-মধ্যেই নানা ধরনের অলৌকিক কান্ড কারখানা দেখা যায় এই সিরিয়ালে। সম্প্রতি ধারাবাহিকে ধারাবাহিকে দেখা যাচ্ছেমায়ের স্বপ্নাদেশ পেয়ে গৌরী পৌঁছে গিয়েছে শ্যামচক। গৌরীর সাথেই এসেছে ঈশানও। এতদিনে সকলেই বুঝে গিয়েছেন ঈশান গৌরী আর পাঁচজন সাধারণ মানুষের মতো নয়। ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গিয়েছে তাদের দর্শন পেয়ে একজন সাধুবাবা তো বলেই দিয়েছেন তিনি চোখের সামনে সাক্ষাৎ শিব পার্বতীকে দেখছেন।

এরইমধ্যে সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন একটি প্রোমো (New Promo)। সেখানে দেখা যাচ্ছে গৌরির কথায় শ্যামচক জমিদার বাড়ির অভিশাপ কাটাতে মাটির তলায় থাকা শিবলিঙ্গ তুলে আনছে  ঈশান। আর তারপরেই দেখা যাচ্ছে পুকুরে ডুব দিয়ে মাথায় শিবলিঙ্গ নিয়ে উঠে আসছে ঈশান। এই প্রোমো দেখেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ব্যাপক ট্রোলিং।

 

Audience claim Gouri elo coppied Bahubali scene

কারণ দর্শকদের দাবি গৌরী এলোর  এই  দৃশ্য আসলে সাউথের জনপ্রিয় পরিচালক রাজামৌলি পরিচালিত ‘বাহুবলি’ (Bahubali)থেকেই হুবহু টুকে দেওয়া হয়েছে। ভিডিওর কমেন্ট সেকশনে অনেকেই লিখেছেন ‘বাংলার বাহুবলি’। এছাড়া বেশ কয়েকজন নেটিজেন ট্রোল (Troll)করে লিখেছেন ‘গরিবের বাহুবলি’।

Related Articles

Back to top button