বিনোদনসিরিয়াল

TRP- র লোভে চলছে নোংরামি! বুড়ো বয়সে গর্ভবতী লক্ষ্মী কাকিমা, সিরিয়াল বয়কটের ডাক নেটপাড়ায়

জি বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের অত্যন্ত পছন্দের একটি সিরিয়াল হল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ (Lokkhi Kakima Superstar)। সাংসারিক কূটকচালি কিংবা পরকীয়ার বাইরে একেবারে ভিন্ন স্বাদের এই সিরিইয়েল খুব সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছিল একেবারে বাস্তব জীবন থেকে উঠে আসা মধ্যবিত্ত বাঙালি পরিবারের গল্প।যা  দেখে একসময় ভালোবাসায় মুড়িয়ে দিয়েছিলেন সকলেই।

এই ধারাবাহিকের অন্যতম মূল ইউএসপি হলেন খোদ লক্ষ্মী কাকিমা (Lokkhi Kakima) অর্থাৎ অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সিরিয়ালে তাঁর অনবদ্য অভিনয় দেখে মুগ্ধ আট থেকে আশি সকলেই। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন এই মুহূর্তে সিরিয়ালে চলছে মজার ট্র্যাক। কদিন আগেই জানা গিয়েছে মা হচ্ছে দেবার বৌ সোনা, অর্থাৎ ঠাকুমা হতে চলেছে লক্ষ্মী কাকিমা।

Lokkhi Kakima Superstar

এরইমধ্যে সিরিয়ালে এসে গিয়েছে লক্ষ্মী কাকিমার প্রেগন্যান্ট (Pregnant) হওয়ার একটি মজার টুইস্ট। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন কদিন ধরেই  খালি মাথা ঘুরছে লক্ষ্মী কাকিমার, সঙ্গে বমিও হচ্ছে। তাই তাকে নিয়ে এক মহিলা ডাক্তারের কাছে যেতেই এই বয়সে খোকা খুকু হওয়ার কথা শুনে  লজ্জায় পড়ে যায় দেবুদা। সেইসাথে দোষ দিতে থাকে লক্ষ্মীকে। তখন তাকে এক ধমকে চুপ করিয়ে দেয় লক্ষ্মী কাকিমা।

তবে এই বয়সে এসে লক্ষ্মী কাকিমার মা হওয়ার খবর পেয়ে দারুন চটে গিয়েছেন দর্শক। এমনকি রাগের চোটে দর্শকদের একাংশ অবিলম্বে এই সিরিয়াল বন্ধের দাবি জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের পোস্টের শেয়ার করে এমনই একজন দর্শক লিখেছেন ‘টিআরপি-তে এগিয়ে যেতে চরম নোংরামি দেখানো হচ্ছে’!

এরপরেই জনৈক ওই নেটিজেনের দাবি ‘বুড়ো স্বামী_স্ত্রীর ইন্টারনাল নোংরা বিষয় নিয়ে গল্প দেখানো হচ্ছে! ছি ছি ছি, ঝি বাংলা মনে করেছে যে এই নোংরামি দেখালেই লোকে হুর হুর করে দেখবে! এতো নোংরামি দেখিয়ে অভিনেত্রীদের ছোট করা হচ্ছে’! এছাড়া একজন দর্শক দাবি করেছেন এই সিরিয়ালে যা সব এপিসোড দেখানো হচ্ছে তা যেন কেউ বাড়িতে বাবা মায়ের সাথে বসে না দেখে।

Related Articles

Back to top button