খবরবিনোদন

খুনের চেষ্টা! শেহনাজ গিলের বাবাকে তাক করে প্রকাশ্য রাস্তায় চলল গুলি, পলাতক ২ দুষ্কৃতি

সময়টা যেন কিছুতেই ভালো যাচ্ছেনা অভিনেত্রী শেহনাজ গিলের (Shehnaaz Gill)। সবকিছুই স্বপ্নের মত চলছিল। সাজানো গোছানো শেহনাজের জীবনে গত কয়েকদিন আগেই কার্যত ঘর বয়ে গেল। আচমকা তিনি হারালেন তার প্রেমিক সিদ্ধার্থ শুক্লাকে। হার্টের সমস্যা জনিত কারণে ঘুমের মধ্যেই চিরনিদ্রায় গিয়েছেন অভিনেত্রী। এই ঘটনার পর একেবারে ভেঙে চুরমার হয়ে গিয়েছিলেন শেহনাজ, ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছিলেন তিনি কিন্তু এরমধ্যেই ফের বিপদ ঘনিয়ে এল।

পাঞ্জাবের মেয়ে শেহনাজ। অভিনেত্রী হিসেবেও এলাকায় তার যথেষ্ট নাম ডাক। এবার শেহনাজের বাবাকে তাক করে প্রকাশ্যেই গুলি চালাল দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। কোনোও রাজনৈতিক কারণেই এই ঘটনা ঘটেছে এমনটাই অনুমান পুলিশের। কেননা, ২০২২ সালে নির্বাচনের আগে ভারতীয় জনতা পার্টি অর্থাৎ BJP তে যোগ দিয়েছিলেন শেহনাজের বাবা সন্তোখ সিং।

সূত্রের খবর, শনিবার রাতে শহরের বেশ কয়েকটি অনুষ্ঠান সেরে নিজেই গাড়ি চালিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন শেহনাজের বাবা। পাশে পাশে আরেকটি গাড়িতে যাচ্ছিলেন নীরাপত্তারক্ষী। কিন্তু হঠাৎই মাঝরাস্তায় শৌচালয়ে যাওয়ার জন্য গাড়ি থামান সন্তোখের বডিগার্ড। ঠিক তখনই সন্তোখের জানলার পাশে এসে দাঁড়ায় একটি বাইক। তাতে দু’জন ব্যক্তি বসেছিলেন।

আচমকা গাড়ির সামনে দুজন অচেনা ব্যক্তি কি করছেন দেখতেই গাড়ির কাঁচ নামান সন্তোখ। আর ঠিক তখনই সন্তোখকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায় বাইক-আরোহীরা। এমনই সময়ে নিরাপত্তারক্ষী দূর থেকে বাইকটির উদ্দেশে ইট ছুড়ে মারেন। কিন্তু তাতেও লাভের লাভ কিছুই হয়নি। যদিও ইতিমধ্যেই পাঞ্জাব পুলিশ উঠে পড়ে লেগেছেন, অভিযুক্তদের ধরতে। তবে বাঁচোয়া এই, শেহনাজের বাবা একটুর জন্য বেঁচে গিয়েছেন তার গায়ে কোনোও গুলি লাগেনি।

Related Articles

Back to top button