বিজেপির প্রার্থী তালিকায় তারকার-হাট! পায়েল, তনুশ্রী, লকেট, যশ কে কোথায়, জেনে নিন


অপেক্ষার অবসান। দরজায় কড়া নাড়ছে ২০২১ এর বিধানসভা নির্বাচন (Assembly Election 2021)। দিন যতই এগিয়ে আসছে ততই যেন পাল্লা দিয়ে বাড়ছে রাজনীতির পারদ। ইতিমধ্যেই ২৯৪ আসনের প্রার্থী তালিকা ঘোষণা করেছে রাজ্য তৃণমূল। এদিন ৮ দফা ভোটের তৃতীয় ও চতুর্থ দফার মোট ৩৬ টি আসনের প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। আর বিজেপি প্রার্থী তালিকাতেও রয়েছে এবার একাধিক চমক। রয়েছে একঝাঁক তারকারাও।

বাবুল সুপ্রিয়-

কেবল গায়ক নয় ইতিমধ্যেই রাজনীতির আঙিনায় অনেকদিনেরই পরিচিত নাম বাবুল সুপ্রিয়। ইতিমধ্যেই দুবারের লোকসভা ভোটের জেতা সাংসদ তিনি। কেন্দ্রীয় মন্ত্রীও বটে। এবার লোকসভা ছেড়ে বিধানসভা নির্বাচনের প্রার্থীও তিনি। টালিগঞ্জ কেন্দ্র থেকে লড়বেন বাবুল সুপ্রিয় (Babul supriyo)।

লকেট চট্টোপাধ্যায় –

গত বছর গেরুয়া ঝড় দেখা হয়েছিল হুগলির আনাচে কানাচে। এবার সেই হাওয়াতেই হুগলি লোকসভা কেন্দ্রের অন্তর্গত চুঁচুড়া বিধানসভা আসনে প্রার্থী করা হয়েছে হুগলীর বর্তমান সাংসদ লকেট চ্যাটার্জিকে (Locket Chatterjee) ।

যশ দাশগুপ্ত –

দিন কয়েক আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন অভিনেতা যশ। এদিকে তার ঘনিষ্ঠ বন্ধু নুসরত জাহান তৃণমূলের সাংসদ। আসন্ন বিধানসভা নির্বাচনে চন্ডীতলা থেকে বিজেপির টিকিটে লড়বেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)

তনুশ্রী সরকার –

হাওড়ার শ্যামপুর কেন্দ্রে বিজেপির তারকা প্রার্থী তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty)। তাঁর বিরুদ্ধে তৃণমূলের প্রার্থী কালিপদ মন্ডল।

পায়েল সরকার-

বিজেপির হয়ে বেহালা পূর্বের বিধানসভা কেন্দ্রে লড়বেন। এই কেন্দ্রে দীর্ঘদিনের বিধায়ক শোভন চট্টোপাধ্য়ায়।

কিন্তু এবার পারিবারিক বিতর্ক এড়াতেই শোভনকে বেহালা পূর্বে টিকিট না দিয়ে অন্যত্র দেওয়া হতে পারে বলে বিজেপি সূত্রে শোনা গিয়েছিল।


Like it? Share with your friends!

641
641 points