খবরবিনোদনসিরিয়াল

‘খেলনা বাড়ি’র কলি থেকে ‘খড়কুটো’র সাজি! নায়িকা না হলেও সোনাল-অস্মিতার অভিনয়ে মুগ্ধ দর্শকেরা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। ইন্দ্র-মিতুলের কাহিনী দর্শকদের শুরু থেকেই প্রচণ্ড পছন্দের। অবশ্য শুধুমাত্র নায়ক-নায়িকা ইন্দ্র-মিতুলই নয়, এই ধারাবাহিকে দর্শকদের আরও একটি জুটি বেশ ভালোলাগে। সেটি হল অর্ক এবং কলির (Koli) জুটি। তাঁদের দুষ্টু-মিষ্টি রসায়ন দেখতে দর্শকরা বেশ পছন্দ করেন।

ছোটপর্দায় এমন অনেক অভিনেতা-অভিনেত্রী থাকেন যারা নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় না করেও দর্শকদের মনের মণিকোঠায় স্থান করে নেন। এমনই একজন অভিনেত্রী হলেন ‘খেলনা বাড়ি’র কলি অর্থাৎ জনপ্রিয় টেলি অভিনেত্রী অস্মিতা চক্রবর্তী (Ashmita Chakraborty)। তাঁর সাবলীল অভিনয়ে বারবার মুগ্ধ হয়েছেন দর্শকরা। আদায় করে নিয়েছেন ভূয়সী প্রশংসা।

Ashmita Chakraborty, Khelna Bari, Khelna Bari Koli, অস্মিতা চক্রবর্তী, খেলনা বাড়ি, খেলনা বাড়ি কলি

যদিও ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকটি পর্দার কলি অর্থাৎ অভিনেত্রী অস্মিতার কেরিয়ারের প্রথম প্রোজেক্ট নয়। এর আগে তাঁকে স্টার জলসায় সম্প্রচারিত ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকে দেখেছেন দর্শকরা। সেখানে অস্মিতা অভিনীত চরিত্রটির নাম ছিল রিয়া। সেখানেও নায়িকার চরিত্রে নয়, বরং পার্শ্বচরিত্রেই অভিনয় করেছিলেন তিনি।

অবশ্য অস্মিতা একা নন, বাংলা টেলিভিশনে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যারা সাইডরোলে অভিনয় করে বাজিমাত করেছেন। উদাহরণ হিসেবে যেমন ‘খড়কুটো’র (Khorkuto) সাজি অর্থাৎ অভিনেত্রী সোনাল মিশ্রা (Sonal Mishra)। নায়ক সৌজন্যের বোনের ভূমিকায় অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছিলেন তিনি। সাইড রোল হলেও সোনালের পারফরম্যান্স ভালোলেগেছিল প্রত্যেকের।

Khorkuto, Khorkuto Saji, Sonal Mishra, খড়কুটো, খড়কুটো সাজি, সোনাল মিশ্রা

এই মুহুর্তে পর্দার সাজি অর্থাৎ অভিনেত্রী সোনাল অভিনয় করছেন ‘আলোর ঠিকানা’ ধারাবাহিকে। জন ভট্টাচার্য এবং দেবাদৃতা বসু অভিনীত এই সিরিয়ালে টাপুর চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। তবে শীঘ্রই আবার স্টার জলসার নতুন ধারাবাহিকে ফিরছেন তিনি।

লীনা গাঙ্গুলীর নতুন ধারাবাহিক ‘বালিঝড়’এ সোনাল থাকবেন বলে জানা গিয়েছে। কয়েকদিন আগেই ধারাবাহিকের সেটে পালন করা হয়েছে নায়িকা তৃণা সাহার জন্মদিন। সেই ভিডিওয় তৃণার পাশেই দেখা গিয়েছে ইন্দ্রাশিস এবং সোনালকে। অভিনেত্রী নিজে কিছু না জানালেন দর্শকদের অনুমান, ‘বালিঝড়’এ দেখা যাবে তাঁকে।

Related Articles

Back to top button