বিনোদনভাইরালভিডিও

ভাঙা প্রেম জোড়া লাগাতে চান! চিন্তা নেই প্রেমিকাকে পটানোর টিপস দিচ্ছেন স্বয়ং আশা ভোঁসলে

কোকিলের মত নয় আশা ভোঁসলে  (Asha Bhonshle) বিখ্যাত আশা কন্ঠী হিসেবেই। গায়িকা হিসেবে তাঁর পরিচিতি সারা পৃথিবী ব্যপীই। কয়েক দশক ধরে লাগাতার সুপারহিট সব গান উপহার দিয়ে গিয়েছেন আশা ভোঁসলে। আর সঙ্গীত জগতে তাঁর দিদি লতা মঙ্গেশকারের অবদান সম্পর্কেও নতুন করে বলার কিছুই নেই। গান গাওয়ার পাশাপাশি জনপ্রিয় কিছু সংগীতের রিয়েলিটি শো তে গায়িকাকে স্বয়ং বিচারকের আসনে দেখা যায়।

সম্প্রতি জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’ এ গায়িকা স্বয়ং বিচারকের ভূমিকায় উপস্থিত ছিলেন। প্রধান অতিথি আশা ভোঁসলের উদ্দেশ্যে ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’ এর মঞ্চে ওই দিন তাকে তারই গাওয়া গানে প্রতিযোগীদের নাচ দেখানোর আয়োজন করা হয়েছিল। ইতিমধ্যে বিশেষ এই পর্বের একটি প্রোমো টেলিভিশনের পর্দায় প্রকাশ পাওয়া মাত্রই দর্শকেরা বেশ উৎসাহিত।

দেখতে দেখতে ৭৫ বছর পেরিয়েছে গায়িকার মিউজিক ইন্ডাস্ট্রিতে। তাই ছোট্ট উপহার স্বরূপ তার গাওয়া গানের সঙ্গে নাচের সুন্দর  ট্রিবিউটের আয়োজন করা হয়েছে। নাচের এই মঞ্চের বিশেষ পর্বের কিছু অংশ সোশ্যাল মিডিয়ার পর্দায় শেয়ার করা হয়েছে যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে রক্তিম নামের এক প্রতিযোগীর নাচ দেখার পর আশাজি মন্তব্য করছেন। আর তখনই তিনি বলেন, শুনলাম এনার প্রেমে কিছু একটা সমস্যা হয়েছে। আর ইনি সারাজীবন ব্রহ্মচারী থাকতে চান। এই শুনে সঞ্চালক বলে ওঠে, রক্তিমের প্রেম হয় কিন্তু প্রেমিকা তাকে ছেড়ে চলে যায় বারবার। এই শুনে দর্শক থেকে বিচারক সবলেই হেসে উঠেছে।

যদিও এরপর আশা ভোঁসলে গানের মাধ্যমে কিভাবে প্রেমে কিভাবে প্রেমিকাকে ধরে রাখতে হয় তার টিপস দিয়েছেন। বিশেষ পর্বের এই ভিডিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। চ্যানেলের পক্ষ থেকে এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা রোয়াছে, ‘শুধু সুরের ক্ষেত্রেই নয়! প্রেমের ব্যাপারেও ওস্তাদ আশা ভোঁসলে’।

Related Articles

Back to top button