৮৮ বছর বয়সেও হৃতিক রোশনের মত ‘এক পল কা জিনা’ গানে নেচে তাক লাগালেন আশা ভোঁসলে!


কোকিলের মত নয় আশা ভোঁসলে বিখ্যাত আশা কন্ঠী হিসেবেই। গায়িকা হিসেবে তাঁর পরিচিতি সারা পৃথিবী ব্যপীই। কয়েক দশক ধরে লাগাতার সুপারহিট সব গান উপহার দিয়ে গিয়েছেন লতা ভগ্নি আশা। কিন্তু গায়িকা বাদেও একজন দুর্দান্ত নৃত্যশিল্পী আশা। তার এই গুণ এতদিন পর্যন্ত অগোচরেই থেকে গিয়েছিল।

কিন্তু ৮৮ বছরেও নিজের দক্ষতা প্রমাণ করে দিয়েছেন এই প্রবীণ গায়িকা। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, ‘এক পল কা জিনা’ গাবে হৃতিক রোশনের বিখ্যাত সেই স্টেপ মঞ্চে করে দেখাচ্ছেন আশা।

কথায় আছে বয়স সংখ্যা মাত্র। এই বয়সেও গায়িকার এই দুর্দান্ত নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ তার অনুরাগীরা। সেলিব্রিটি থেকে শুরু করে ভক্তরা, আশা ভোঁসলে এভাবে নাচতে দেখে তারা তাদের চোখকে বিশ্বাস করতে পারছেন না।

একজন ব্যবহারকারী এই ভিডিওতে মন্তব্য করেছেন এবং লিখেছেন, ‘দেখতে খুব সুন্দর লাগছে ম্যাডাম’ ‘ একই সঙ্গে, অনেক ব্যবহারকারী আশা জির প্রাণবন্ততা এবং প্রগতির প্রশংসা করেছেন এবং তাঁকে ‘রকস্টার’ হিসাবে বর্ণনা করেছেন। একই সাথে কিছু ব্যবহারকারী বলেছেন যে আশা ভোঁসলে এই বয়সেও এমন নৃত্য করতে পারেন তা অবিশ্বাস্য।

 

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

আশা ভোঁসলে ১৯৩৩ সালের ৮ ই সেপ্টেম্বর জন্মগ্রহণ করেছিলেন। তিনি এ পর্যন্ত হাজার হাজার চলচ্চিত্রের গান গেয়েছেন। তিনি ফিল্ম পপ থেকে গজল, ভজন, ভারতীয় ধ্রুপদী সংগীত এবং কাওয়ালীতে গান করেছেন। গানের ইতিহাসে সর্বাধিক রেকর্ড করা গায়ক হিসাবে আশা ভোঁসলের নাম গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসেও রেকর্ড করা হয়েছে। আশা ভোঁসলে 2000 সালে দাদাসাহেব ফালকে পুরষ্কার এবং পদ্মবিভূষণ দিয়েও ভূষিত হয়েছিলেন।