বিনোদনসিনেমা

বলিউডের দাপট অব্যাহত! রণবীর বিশাখাপত্তনম পৌঁছাতেই বিশালাকার মালায় বরণ করলেন দক্ষিণী ভক্তরা

অয়ন মুখার্জী (Ayan Mukherjee) পরিচালিত রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত বহু প্রতিক্ষীত সিনেমা হল ‘ব্রক্ষ্মাস্ত্র’ (Bramhastra)। প্রসঙ্গত এটাই রণবীর আলিয়ার একসাথে অভিনীত প্রথম সিনেমা। এছাড়া এই সিনেমার হাত ধরেই শুরু হয়েছিল তাদের রূপকথার প্রেমের কাহিনী। জানা গেছে এই সিনেমায় রণবীরের চরিত্রের নাম শিব। আর আলিয়া ভাটের চরিত্রের নাম ইশা।

তারকাখচিত এই ছবিতে রণবীর আলিয়া ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়। জানা যাচ্ছে, ২০২২ সালের ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে এই সিনেমাটি। তবে মুক্তির আগেই ইতিমধ্যেই বিশ্বব্যাপী রেকর্ড ভাঙছে এই সিনেমাটি! জানা যাচ্ছে ওয়াল্ট ডিজনির আন্তর্জাতিক ক্ষেত্রে রিলিজ করা প্রথম ভারতীয় সিনেমা হতে চলেছে এই ‘ব্রক্ষ্মাস্ত্র’।

পরিচালক অয়ন মুখার্জীর এই ব্রহ্মাস্ত্র ট্রিলজি বিগত বেশ কিছুদিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। দুর্দান্ত কাস্টিংয়ের পাশাপাশি এই এপিক ড্রামার অপূর্ব ভিজ্যুয়াল দেখার অপেক্ষায় মুখিয়ে রয়েছেন সিনেমাপ্রেমীরা। সিনেমার এক ঝলক প্রকাশ্যে আসতেই দর্শকরা মরিয়া হয়ে উঠেছেন ছবি মুক্তির অপেক্ষায়।

এদিকে আগেভাগেই সিনেমার পরিচালক অয়ন মুখার্জি এবং অভিনেতা রনবীর কাপুর শুরু করেছেন প্রচারের কাজ। সম্প্রতি পরিচালক অভিনেতার এই জুটি পৌঁছে গিয়েছিলেন সমুদ্রে ঘেরা দক্ষিণের জনপ্রিয় স্থান বিশাখাপত্তনমে। তাদের সঙ্গে ছিলেন, দক্ষিণী সিনেমার জনপ্রিয় পরিচালক এস এস রাজামৌলি (SS Rajamouli)। এদিন বিশাখাপত্তনম বিমান বন্দরের তিন নম্বর ফটক থেকে বেরিয়ে আসেন তিন তারকা। আর তাদের দেখা মাত্রই যারপরনাই খুশি দক্ষিণের অনুরাগীরা৷

তাদের উপর পুষ্প বর্ষণ করে সম্মানিতও করা হয়। কিন্তু অনুরাগীদের উচ্ছাস শুধুমাত্র বিমান বন্দরের ফটক পর্যন্ত সীমাবদ্ধ ছিল না। শুধু তাই নয় অভিনেতা রনবীর কাপুরকে বিশালাকার ফুলের মালা দিয়ে তাকে বরণ করে নেন দক্ষিণী ভক্তরা৷ অনেকেই আবার তাদের প্রিয় তারকার সঙ্গে হাত মেলানোর জন্যও এগিয়ে এসেছেন। সম্ভবত চলতি বছরেই মুক্তি পেতে পারে এই ছবি।

Related Articles

Back to top button