বিনোদন

অবশেষে জেল থেকে ছাড়া পেলেন আরিয়ান! বাবার সাথে মন্নতের পথে বাদশাপুত্র

গত এক মাস কার্যত ঝড় বয়ে গিয়েছে বলিউড (Bollywood) কিং শাহরুখ খান (Shah Rukh Khan) এবং তার পরিবারের উপর দিয়ে। মাদক কান্ডে গ্রেফতার হয়ে প্রায় এক মাসের কাছাকাছি জেলে ছিলেন শাহরুখের বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan) । গত বৃহস্পতিবার তার জামিন মিললেও জেলেই ছিলেন আরিয়ান। অবশেষে আজই জেল থেকে মুক্তি পেলেন শাহরুখ পুত্র আরিয়ান।

খানিক আগেই তিনি আর্থার রোড জেল (Arthur Road Jail) থেকে বেরিয়েছিলেন, ছেলেকে নিতে এসেছিলেন স্বয়ং শাহরুখ খান। একাধিকবার জামিন রিজেক্ট হবার পর শেষে বৃহস্পতিবার মিলেছে সুখবর। জামিন বৃহস্পতিবার মিললেও, গতকাল সমস্ত কাগজ পত্র সঠিক সময়ের মধ্যে পেশ করতে না পারায় এক রাত জেলেই কাটাতে হয়েছিল মন্নতের রাজপুত্রকে।

শনিবারের সকালের সূর্য ওঠার সাথেই সাথেই যেন খুশির হাওয়া বইছে মন্নতে। সকাল সকাল ছেলেকে আনার জন্য মন্নত থেকে রওনা দিয়েছেন বাবা শাহরুখ খান। এদিকে মন্নতের বাইরেও গতকাল রাত থেকেই শাহরুখভক্তরা প্ল্যাকার্ড হাতে বসে রয়েছে আরিয়ানের স্বাগত করার জন্য।

জামিন মেলার পরেও শাহরুখ পুত্রকে আর সব অপরাধীদের মতোই ট্রিট করা হয়েছে। কাগজ না দেখাতে পারলে ছাড় নেই। এই প্রসঙ্গে এক জেল আধিকারিক পিটিআইকে জানান, আমরা কাউকে বিশেষ সুবিধা দেব না। আইন সবার জন্য সমান। জামিনের কাগজপত্র পাওয়ার সময়সীমা ছিল বিকাল সাড়ে ৫টা। তা পার হয়ে গেছে। তাই তাঁকে মুক্তি দেওয়া হবে না।”

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তবে জামিনে মুক্তি পেলেও সমস্যা শেষ হয়নি। বোম্বে হাইকোর্টে জামিন মঞ্জুর হয়েও রয়েছে ১৪টি শর্ত। সেই সমস্ত শর্ত মানলে তবেই বজায় থাকবে জামিন। যার মধ্যে উল্লেখ্য, প্রতি শুক্রবার NCB দফতরে হাজিরা দিতে হবে আরিয়ানকে। কোনো ধরণের পার্টি করা যাবে না। মামলার সাথে জড়িত এমন কারোর সাথে কোনো ধরণের যোগাযোগ করা চলবে না। এমনকি আরিয়ানের পাসপোর্ট জমা রাখতে হবে NDPS আদালতে। এছাড়াও আরো বেশ কিছু শর্ত রয়েছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Back to top button