গসিপবিনোদন

বাবার পর এবার ছেলে কাঁপাবে বলিউড, Brahmastra 2 দিয়ে ডেবিউ করছেন আরিয়ান খান! প্রকাশ্যে পোস্টার

অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) বক্স অফিসে ঝড় তুলেছিল। বয়কটের বরসুমেও দারুণ ব্যবসা করেছে এই সিনেমা। রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন অভিনীত এই ছবির সিক্যুয়েলের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। এবার এই ছবি নিয়েই একটি বড় সংবাদ সামনে এসেছে।

‘ব্রহ্মাস্ত্র’র কথা ঘোষণার সময়ই জানানো হয়েছিল, এটি একটি ট্রিলজি হতে চলেছে। অর্থাৎ এই ফ্র্যাঞ্চাইজির মোট ৩টি সিনেমা থাকবে। ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা’র শেষেই দেখানো হয় দ্বিতীয় ছবির নাম হতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র পার্ট ২: দেব’। এবার জানা যাচ্ছে, এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan Khan)।

Aryan Khan

হ্যাঁ, ঠিকই দেখছেন। ‘ব্রহ্মাস্ত্র’য় শাহরুখ বিজ্ঞানী মোহন ভার্গব ওরফে বানরাস্ত্রের চরিত্রে অভিনয় করেছিলেন। ক্যামিও চরিত্র হলেও দর্শকদের দারুণ পছন্দ হয়েছিল বাদশার অভিনয়। এমনকি শাহরুখের সহ অভিনেতা, অভিনেত্রী এবং চলচ্চিত্র সমালোচকেরাও তাঁকে প্রসশংসায় ভরিয়ে দিয়েছিলেন।

এবার শোনা যাচ্ছে, বাবার জুতোতেই পা গলাতে চলেছেন আরিয়ান। ‘ব্রহ্মাস্ত্র’ নির্মাতারা ছবির দ্বিতীয় ভাগ নিয়ে ‘স্পিকটি নট’ মুডে থাকলেও সম্প্রতি নেটপাড়ায় ‘ব্রহ্মাস্ত্র ২’এ আরিয়ানের পোস্টার প্রকাশ্যে এসেছে। মুহূর্তের মধ্যে তা ভাইরালও হয়ে গিয়েছে। আপাতত বাদশাপুত্রের অভিনয় দক্ষতা দেখার অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

Aryan Khan Brahmastra 2

প্রকাশ্যে আসা সেই পোস্টার থেকে জানা গিয়েছে, শাহরুখ অভিনীত বানরাস্ত্র চরিত্রেরই অল্প বয়সে আরিয়ান অভিনয় করবেন। তবে জানিয়ে রাখি, ভাইরাল হওয়া পোস্টারটি কিন্তু ‘ব্রহ্মাস্ত্র’ নির্মাতাদের তরফ থেকে নয়, বরং আরিয়ানের একটি ফ্যান পেজ থেকে ছাড়া হয়েছে। সেই পোস্টারে আবার লেখা হয়েছে ‘ব্রহ্মাস্ত্র পার্ট ২: বানরাস্ত্র’। তবে নির্মাতাদের তরফ থেকে আগেই জানানো হয়েছিল, ‘ব্রহ্মাস্ত্র’র পার্ট ২’এর নাম হতে চলেছে ‘দেব’।

আরিয়ানের কেরিয়ারের দিক থেকে বলা হলে, তিনি এই মুহূর্তে বাবা শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্টের সঙ্গে একটি ওটিটি প্রোজেক্টে কাজ করছেন। আগেই জানা গিয়েছিল, ক্যামেরার সামনে অভিনয় না, আরিয়ানের বেশি পছন্দ ক্যামেরার পিছনের নির্দেশনার কাজ। আপাতত নিজেদের প্রোডাকশন হাউসের বিভিন্ন প্রোজেক্ট সামলে সেই কাজই শিখছেন বাদশাপুত্র।

Related Articles

Back to top button