বিনোদনসিনেমা

দুবছর পর ইনস্টাগ্রামে অ্যাক্টিভ আরিয়ান, হতাশা নিয়ে পোস্ট করলেন গ্র্যাজুয়েশন ডের ছবি

চলতি বছর মে মাসেই সাউথ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের ‘স্কুল অফ সিনেমাটিক আটর্স’ থেকে স্নাতক হয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan Khan)। তাঁর সমাবর্তনের সেই ছবি প্রকাশ্যে আসতেই ব্যাপক ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এমনিতেই গ্র্যাজুয়েশন ডে প্রত্যেকের জীবনেই একটা গুরুত্বপূর্ণ দিন। তাই এই বিশেষ দিনকে চির স্মরণীয় রাখতে সেই বিশেষ মুহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সবার সাথে আনন্দ ভাগ করে নিতেই ভালোবাসেন সবাই।

গ্র্যাজুয়েশন ডেতে সবাইকেই সার্টিফিকেট হাতে কালো ‘গ্র্যাজুয়েশন রোব’ পরে ছবি তুলতে দেখা যায়। ওই একই সনাতনী পোষাকেই ভাইরাল হয়েছিল আরিয়ানের ছবি। উল্লেখ্য সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থাকলেও বলিউডের অনান্য স্টার কিডদের মতো নিয়মিত অ্যাক্টিভ থাকেন না তিনি। তবে ২ বছর পর রবিবার হঠাৎই সোশ্যাল মিডিয়ায় এক বিশেষ মুহুর্তের ছবি শেয়ার করেছেন শাহরুখ পুত্র।

এদিন বিকেলে ইনস্টাগ্রামে (Instagram) নিজের গ্ল্যাজুয়েশন ডে-এর একটি ছবি পোস্ট করেন আরিয়ান। তবে ছবির ক্যাপশনে আক্ষেপের সুরে আরিয়ান লিখেছেন, ‘বাধ্যতামূলক গ্র্যাজুয়েশন পোস্ট। কিন্তু বেটার লেট দ্যান নেভার’।উল্লেখ্য বিশ্ববিদ্যালয়ের আসার আগে তিনি লন্ডনের কেন্টের সেভেনোয়াক্স স্কুলের ছাত্র ছিলেন। সেখানে তিনি ও অমিতাভ বচ্চনের নাতনি নব্য নভেলি নন্দা একই সঙ্গে লেখাপড়া করতেন। ২০১৬ সালে তাঁরা সেই স্কুল থেকে ১০+ ২ ডিগ্রী নিয়ে পাশ করেন।

shah rukh khan aryan khan

বাবা শাহরুখ খান (Shahrukh Khan) বলিউড বাদশাহ। কিং অফ রোমান্স বলা হয় তাঁকে। কিন্তু কিং খানের ছেলে হয়েও আরিয়ানের মধ্যে নাকি অভিনেতা হওয়ার সেই স্পার্ক নেই। আর একথা জানিয়েছেন খোদ শাহরুখ খান। এপ্রসঙ্গে ২০১৯ সালের এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছিলেন, আরিয়ানের অভিনয়ে আসার কোনও ইচ্ছা নেই। অভিনয় যে আরিয়ান করবেন না, তাই নিয়ে ১০০ ভাগ নিশ্চিত শাহরুখ। সে কথা নাকি আরিয়ান নিজেই জানিয়েছেন তাঁর বাবাকে।

shah rukh khan aryan khan

বাবা হিসাবে তাঁর ট্যালেন্ট দেখে শাহরুখের মনে হয়েছে অভিনেতা হওয়ার ইচ্ছে ভিতর থেকে আসা দরকার। কিন্তু আরিয়ানের অভিনয়ে আসার কোনও ইচ্ছা নেই। তবে আরিয়ান ভাল লেখক হতে পারেন বলে জানিয়েছিলেন শাহরুখ। এছাড়া ক্যামেরার পিছনে কাজ করতেই বেশি স্বচ্ছন্দ সে। প্রসঙ্গত কেকেআরের গত বছরের থিম সং তৈরিতে বড় অবদান রয়েছে আরিয়ানের। ফিল্ম মেকিংয়ের খুঁটিনাটি নিয়েও তাঁর বিশেষ আগ্রহ রয়েছে বলে জানা যায়।

Related Articles

Back to top button