খবরবিনোদনভাইরালভিডিও

ঘুচেছে গাঁজাখোরের বদনাম! গিটার হাতে আরিয়ানের হাসি মুখে গানের ভিডিও ভাইরাল নেটপাড়ায়

বলিউডের (Bollywood) অন্দরে মাদকচক্র নিয়ে বহুবার বিতর্ক ছড়িয়েছে। আর গতবছরই মাদকচক্রে নাম জড়িয়েছিল বলিউডের বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের (Shahrukh Khan son Aryan Khan)। তবে আসলে যে সে নির্দোষ সেটা প্রমাণ হয়ে গিয়েছে। অসংখ্য ঝড় ঝাপটার পর এদিন NCB বেকসুর ঘোষণা করেছে শাহরুখ পুত্রকে।

কেবল গাঁজা সেবন করতেন আরিয়ান একথা তিনি নিজেই স্বীকার করেছিলেন। তবে আরিয়ানের কাছ থেকে কোনোও মাদকযাত দ্রব্য উদ্ধার হয়নি। তাই শেষ পর্যন্ত তাকে ক্লিনচিট দিয়েছে NCB। মাদক মামলায় বেকসুর খালাস পেতেই অনেকে তার পক্ষ নিয়ে সরব হয়েছিল NCB আধিকারিক সমীর ওয়াঙখেড়ের বিরুদ্ধে। সেলেব্রিটির ছেলে বলে ফাঁসিয়ে মোটা টাকা আদায় করে নাকি ছিল আসল উদ্দেশ্য।

তবে সে সমস্ত অভিযোগ বা জল্পনা এখন কিছুটা ফিকে হচ্ছে সময়ের সাথে সাথে। এসমস্ত নেগেটিভ জিনিস ছুঁড়ে ফেলে পজিটিভ ভাবে জীবনটাকে শুরু করতে চাইছেন আরিয়ান। তাই আপাতত কাজ নিয়েই ব্যস্ত তিনি। তবে সম্প্রতি আরিয়ানের পুরোনো একটা ভিডিও নেটপাড়ায় চেয়ে গিয়েছে। যেখানে তার গানের প্রতিভা ফুটে উঠতে দেখা যাচ্ছে। ছবিতে গম্ভীর চুপচাপ মেজাজের মনে হলেও আসলে কিন্তু  বেশ প্রাণ খোলা আরিয়ান।

Aryan Khan

পুরোনো এই ভিডিওই তাঁর প্রমাণ। ভিডিওতে বন্ধুদের সাথে আড্ডায় গান গাইতে দেখা যাচ্ছে আরিয়ানকে। হাতে রয়েছে গিটার আর সেই গিটার বাজিয়ে হাসি মুখে গান গাইতে দেখা যাচ্ছে তাকে। এমন ভিডিও খুব কমই রয়েছে। আর বিশেষ করে এমন হাসি মুখে আরিয়ানের ভিডিও তো প্রায় নেই বললেই চলে। ভিডিওটি ইতিমধ্যেই বেশ পপুলারিটি পেয়ে গিয়েছে।

প্রসঙ্গত, আপাতত ক্যামেরার সামনে নয় ক্যামেরার পিছন থেকেই কর্মজীবনের শুরু করতে চাইছে আরিয়ান। কাজের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছি ইতিমধ্যেই। সোশ্যাল মিডিয়া আর অনলাইনে যুগে বিখ্যাত ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন এর সাথে নাকি কথাবার্তাও হয়ে গিয়েছিল নতুন ছবির পরিচালনা নিয়ে। কিন্তু কম বয়স ও অভিজ্ঞতার অভাব রয়েছে বলে আপাতত সেটা করা হয়নি। আরও কিছুটা সময় নিয়ে পড়াশোনা করে তবেই কাজ এগোনোর সিদ্ধান্ত নিয়েছে আরিয়ান। হয়তো আগামী বছরেই তার  পরিচালনায় দেখা মিলতে পারে কোনো সিনেমার।

Related Articles

Back to top button