খবরবিনোদনসিনেমা

সামনে আসছে আসল রূপ! জামিনের শর্তে শিথিলতা আনতে, আদালতের দ্বারস্থ শাহরুখ পুত্র আরিয়ান

মুম্বাইয়ে কার্ডেলিয়া শিপের রেভ পার্টিতে নিষিদ্ধ মাদক সেবন করতে গিয়েই এনসিবির তদন্তকারী অফিসারদের হাতে ধরা পড়েছিলেন শাহরুখ খানের (Shahrukh Khan) বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan)। এই খবরে তোলপাড় হয়েছিল গোটা দেশ। টানা একমাস জেলের ঘানি টেনে শর্ত সাপেক্ষ জামিন পেয়ে গরাদের বাইরে বেরিয়েছেন আরিয়ান খান।

গত ২৮ অক্টোবর জেল থেকে জামিন পেয়েছিলেন আরিয়ানসহ তার দুই বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা। আইনি জটিলতার কারণে পরের দিনই অর্থাৎ ২৯ অক্টোবর তিন অভিযুক্তকে ১৩টি শর্তের বিনিময়ে জামিন দেয় বম্বে হাই কোর্ট। তবে এবার বেশ কয়েকটি শর্তে শিথিলতা আনার আবেদন জানিয়ে ফের একবার বম্বে হাইকোর্টের (Bombay High Court) দ্বারস্থ হয়েছিলেন আরিয়ান।

উল্লেখ্য শর্ত সাপেক্ষ জামিন মিললেও আদালতের দেওয়া শর্ত মেনে প্রতি শুক্রবার এনসিবি-র অফিসে হাজিরা দিতে হয় আরিয়ানকে। সেইমতো টানা দেড় মাস এনসিবির দপ্তরে হাজিরা দিচ্ছেন তিনি। কিন্তু এবার এই শর্তে শিথিলতা চান আরিয়ান। জানা গেছে খুব শীঘ্রই বম্বে হাইকোর্টে তার এই আবেদনের শুনানি হবে।

জানা গেছে এই শর্তে শিথিলতার আবেদন জানানোর প্রেক্ষিতে আরিয়ানের বক্তব্য, প্রতি শুক্রবার হাজিরা দিতে গিয়ে তাঁকে প্রশাসনের কড়া নিরাপত্তার ঘেরাটোপে থাকতে হয়। মুম্বই পুলিশ বিশেষ প্রহরা দিয়ে তাঁকে দফতরে নিয়ে যায়, তাই সংবাদমাধ্যমের হাত থেকে নিস্তার পেতে চান তিনি। কারণ এতে নাকি আরিয়ানের অস্বস্তি আরও বাড়ছে।

জানা গেছে দেশাই করিমজি অ্যান্ড মোল্লা ল ফার্ম থেকে আরিয়ানের হয়ে এই অ্যাপ্লিকেশন করা হয়েছে বম্বে হাইকোর্টে। উল্লেখ্য আদালতের তরফে আরিয়ানের জামিন মঞ্জুর করার সময় প্রধান শর্তই দেওয়া হয়েছিল আদালতের নির্দেশ মেনে নিয়মিত হাজিরা দিতে হবে তাকে।

Related Articles

Back to top button