খবরবিনোদন

জামিন পেয়েও আরিয়ানের রাত কেটেছে জেলে! ঘরের ছেলেকে ঘরে ফেরাতে সাত সকালেই হাজির বাবা শাহরুখ খান

দীপাবলির আগেই খুশির খবর মিলেছে শাহরুখ খানের পরিবারে। দীর্ঘ ২৬দিনের জেল খাবার পর শেষমেশ জামিনে মুক্তি পাচ্ছে ছেলে আরিয়ান খান। একাধিকবার জামিন রিজেক্ট হবার পর শেষে বৃহস্পতিবার মিলেছে সুখবর। জামিন মঞ্জুর হলেও একরাত কেটেছে জেলেই। আজ আর কিছুক্ষনের মধ্যেই আর্থার রোডের জেল থেকে ছাড়া পেতে চলেছেন আরিয়ান।

যেমনটা জানা গিয়েছে গতকালই মুক্তি পেয়ে যেতেন আরিয়ান খান। কিন্তু বোম্বে হাই কোর্টের রায়ের কপি জেলে দিলেই ছাড়া পেয়ে জেট আরিয়ান। কিন্তু সময়ের মধ্যে সেই কাজ সম্পূর্ণ করতে পারেননি আরিয়ানের আইনজীবীরা। এদিকে বিকেল ৫.৩০ পেরিয়ে গেলে জামিনের নিয়ম নেই জেলে। তাই জামিন হয়ে গেলেও নিয়ম সম্পূর্ণ করতে না পারায় আরো একরাত জেলেই কাটাতে হয়েছে আরিয়ান খানকে।

তবে আজ নিশ্চিতরূপেই জেল থেকে ছাড়া পাচ্ছেন আরিয়ান। শনিবারের সকালের সূর্য ওঠার সাথেই সাথেই যেন খুশির হাওয়া বইছে মন্নতে। সকাল সকাল ছেলেকে আনার জন্য মন্নত থেকে রওনা দিয়েছেন বাবা শাহরুখ খান। এদিকে মন্নতের বাইরেও গতকাল রাত থেকেই শাহরুখভক্তরা প্ল্যাকার্ড হাতে বসে রয়েছে আরিয়ানের স্বাগত করার জন্য।

তবে জামিনে মুক্তি পেলেও সমস্যা শেষ হয়নি। বোম্বে হাইকোর্টে জামিন মঞ্জুর হয়েও রয়েছে ১৪টি শর্ত। সেই সমস্ত শর্ত মানলে তবেই বজায় থাকবে জামিন। যার মধ্যে উল্লেখ্য, প্রতি শুক্রবার NCB দফতরে হাজিরা দিতে হবে আরিয়ানকে। কোনো ধরণের পার্টি করা যাবে না। মামলার সাথে জড়িত এমন কারোর সাথে কোনো ধরণের যোগাযোগ করা চলবে না। এমনকি আরিয়ানের পাসপোর্ট জমা রাখতে হবে NDPS আদালতে। এছাড়াও আরো বেশ কিছু শর্ত রয়েছে।

প্রসঙ্গত, বিগত ২রা অক্টবর বিলাসবহুল প্রমোদতরীতে পার্টি করতে গিয়ে মাদক মামলায় জড়িয়েছিলেন আরিয়ান। সেই থেকেই উত্তাল হয়েছে গোটা বিটাউন। বাবা শাহরুখ নিজের শুটিংয়ের কাজ স্থগিত রেখে দেশে ফিরে ছেলেকে জেল থেকে ছাড়ানোর জন্য দিন রাত এক করে দিয়েছিলেন। শেষমেশ ঘরের ছেলেকে ঘরে ফেরাতে পেরেছেন শাহরুখ। এই খুশিতে ইতিমধ্যেই আলোর সাজে সেজে উঠেছে মুম্বাইয়ের বাড়ি মন্নত।

Related Articles

Back to top button