খবরবিনোদন

অনেকে হয়েছে! আর হাজিরা দিতে রাজি নয় শাহরুখ পুত্র আরিয়ান, হাইকোর্ট থেকেও পেল ছাড়পত্র

বলিউডের বাদশাহ শাহরুখ খানের (shahrukh khan) ছেলে আরিয়ান খানকে (aryan khan) নিয়ে অক্টবর মাসে চর্চা ছিল তুঙ্গে। কারণ ২৪ বছর বয়সী আরিয়ান মুম্বাইয়ের একটি ত্রুজপার্টিতে মাদককাণ্ডে ধরা পড়েছিল। এরপর প্রায় ১ মাস মত জেল হেফাজতে থাকতে হয়েছিল শাহরুখ পুত্রকে। মা বাবা দুজনেই আপ্রাণ চেষ্টা চালিয়ে গিয়েছিলেন ছেলের জামিনের জন্য। যার ফলও পেয়েছেন ইতিমোধ্যেই। তবে একগুচ্ছ শর্তের বদলে মিলেছিল জামিনের অনুমতি।

জামিনের শর্তের মধ্যেই ছিল প্রতি শুক্রবার NCB এর অফিসে হাজিরা দিতে যেতে হবে আরিয়ানকে। তবে জামিন পেয়ে পেরিয়ে গিয়েছে বেশ কিছুটা সময়। সময়ের সাথে সাথে গোটা বিষয়টাও বেশ ধামাচাপা পড়তে শুরু করেছেন। এবার সাপ্তাহিক হাজিরা দিতে নারাজ আরিয়ান। সেই মর্মে কোর্টের কাছে আর্জিও জানানো হয়েছিল। তবে এবার এই হাজিরা দেবার শর্ত থেকে মুক্তি পেলেন আরিয়ান।

বোম্বে হয় কোর্ট থেকে আরিয়ানকে শুক্রবারের এনসিবি অফিসে হাজিরা দেওয়া থেকে অব্যাহতি দিয়েছে। গত সপ্তাহেই এই শর্ত তুলে নেবার জন্য কোর্টের কাছে আর্জি জানান আরিয়ানের উকিল অমিত দেশাই। তিনি জানান, NCB মুম্বাই অফিসের সাথে বর্তমানে মামলার কোনো যোগাযোগ নেই। তাছাড়া আরিয়ান মামলার তদন্তে সাহায্য করছেন ও নিজের বক্তব্যও রেকর্ড করেছে। এমনকি তদন্তে ভবিষ্যতেও সহযোগিতা করবেন আরিয়ান। তাই প্রতি সপ্তাহে হাজিরার থেকে মুক্তি দেবার আর্জি করা হয়েছিল।

shah rukh khan aryan khan

এবার সেই আর্জির শুনানিতেই বুধবার কোর্টের তরফে জানানো হয়েছে, আরিয়ানকে যখন এনসিবি জিজ্ঞাসাবাদের জন্য ডাক পাঠাবে তখনই হাজির হতে হবে। যেটা এনসিবি ও আরিয়ান দুই পক্ষই মেনে নিয়েছে। এছাড়াও আরিয়ানের বাড়ি বেরোনো নিয়ে নানান বিধিনিষেধ ছিল যা খানিকটা শিথিল করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য মুম্বাই থেকে দিল্লি ডাকা হলে আরিয়ানের যাত্রাপথের বিবরণ না দিলেও চলবে। তবে মুম্বাইয়ের বাইরে অনত্র যেতে হলে নিয়ম মানতে হবে।

প্রসঙ্গত, ৩রা অক্টবর গ্রেফতার হয়েছিলেন আরিয়ান খান। এরপর বেশ কয়েকবার রিজেক্ট হবার পর ৩০শে অক্টবর জামিন মঞ্জুর হয়। জামিনের জন্য মোট ১৪টি শর্ত দেওয়া হয়েছিল। যার মধ্যে বাড়ি থেকে বেরোনোর আগে এনসিবির অনুমতি নেওয়া। প্রতি সপ্তাহে এনসিবি অফিসে হাজিরা। পাসপোর্ট জমা দেওয়ার মত শর্ত ছিল। তবে ধীরে ধীরে এই মামলার তদন্ত এগোলো মনে হচ্ছে সেই সমস্ত শর্তের থেকেই মুক্ত হয়ে যেতে পারেন আরিয়ান।

Related Articles

Back to top button