খবরবিনোদনসিনেমা

কোটি টাকার ফুর্তি! রাজকীয় আয়োজন থেকে মাদকের নেশা, রইল বিলাসবহুল প্রমোদতরীর ছবি সহ খরচ

মাদক কান্ডে গ্রেফতার হওয়ার পর থেকেই বিগত কয়েকদিন ধরেই শিরোনামে রয়েছেন শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে  আরিয়ান খান (Aryan Khan)। ইতিমধ্যেই জেরার মুখে পড়ে শাহরুখ পুত্র স্বীকারও করে নিয়েছেন যে তিনি মাদক নিয়েছিলেন। শনিবার মাঝ রাতে আরব সাগরের তীরে বিলাসতরণী কর্ডেলিয়া এমপ্রেস শিপে (Cordelia Empress Ship) চলছিল ‘রেভ পার্টি’। গোপন সূত্রে খবর পেয়েই সেখানে পৌঁছায় এনসিবির (NCB) তদন্তকারী দল। জানা যায় শনিবারই মুম্বই থেকে তিনদিনের মিউজিক্যাল সফরে যাওয়ার কথা ছিল ওই বিলাসতরণীর।

সেখানে যে নিষিদ্ধ মাদক সেবনের ব্যাবস্থা করা হয়েছে সে খবর আগেই পৌঁছেছিল এনসিবির কর্তাদের কানে। তাই সেখানে তাঁরা ফর্মাল ড্রেসে অতিথি সেজে গিয়ে হাতেনাতে ধরেছিলেন মাদক সেবনকারীদের। নিষিদ্ধ ড্রাগস নেওয়ার কারণে বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান সহ আটক করা হয় আরও ১০ জনকে। জানা যায় তাঁদের মধ্যেই ছিলেন আরিয়ানের বন্ধু আরবাজ মার্চেন্ট এবং ফ্যাশন ডিজাইনার মুনমুন ধোমেচাও। সূত্রের খবর, ওই পার্টি থেকেই উদ্ধার হয়েছে কোকেন, হাশিস,সহ এমডিএমএ।

 

রবিবার দিনভর জিজ্ঞাসাবাদের পর দুপুরের দিকে তাঁদের গ্রেফতার করা হয় বলে খবর। উল্লেখ্য মাদক কান্ডের দৌলতে এখন যে প্রোফাইল ক্রুজ শিপটি প্রচারের আলোয় এসেছে তার নাম কর্ডেলিয়া এমপ্রেস শিপ। এই শিপে চড়েই হাই-প্রোফাইল সেলিব্রিটিরা, ২ অক্টোবর মুম্বাই থেকে লক্ষদ্বীপের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছিলেন।৬৯২ ফুট উচ্চতার এই বিশাল জাহাজটি মোট ১,৮০০ জন যাত্রী বহন করতে পারে। জাহাজটিতে মোট ১১ টি ডেক এবং ৭৯৬ টি কেবিন রয়েছে।

এছাড়াও বিলাসবহুল এই জাহাজে রয়েছে বিনোদনের একাধিক উপাদান। নাইটক্লাব, লাইভ ব্যান্ড ও ডিজে, শপিং কমপ্লেক্স, অ্যাডভেঞ্জার অ্যাক্টিভিডি, থিয়েটারসহ ক্যাসিনো। এখানকার ক্যাসিনোটি বিশেষ ভাবে উল্লেখযোগ্য। ক্যাসিনোর সঙ্গে রয়েছে বার। এছাড়াও এই ক্রুজে রয়েছে সুইমিং পুল, স্পা, সেলুন, ফিটনেস সেন্টার, ফুড প্যাভেলিয়ন, ৩ টি বিশেষ রেস্তোরাঁ। রয়েছে স্টিট ফুড কর্ণারও। সেখানে মুম্বাইয়ের বড়া পাও, দিল্লির চাট থেকে শুরু করে কলকাতার রোল সবকিছু পাওয়া যায়।

এই ক্রুজে এক রাত কাটানোর জন্য দিতে হবে ১৭,৭০০ টাকা। পাশাপাশি এই ক্রুজে রাতে মুম্বই থেকে গোয়া ট্যুরের খরচ ৫৩,১০০ টাকা, যাতে যেতে পারবেন ২ জন। আর এই ক্রুজে ২ রাতের জন্য হাই সি প্যাকেজের খরচ হবে ৩৫,৪০০ টাকা। জানা গেছে দুজন প্রাপ্তবয়স্ক মানুষের সাথে দুজন শিশুর এই ক্রুজে দুই রাতে থাকার খরচ পড়বে প্রায় ৪০,০০০ টাকা। এছাড়া বেশি সময় কাটাতে ৫ লক্ষ টাকা পর্যন্ত খরচ হতে পারে।

Related Articles

Back to top button