খবরবিনোদনসিনেমা

মাদক কান্ডে নতুন মোড়! আরিয়ানকে বাঁচাতে,৫০ লক্ষ টাকার ঘুষ দিয়েছিলেন শাহরুখের ম্যানেজার

গত একমাস জুড়ে কার্ডেলিয়া শিপের রেভ পার্টিকে কেন্দ্র করে সরগরম পেজ থ্রির পাতা। মুম্বাইয়ের ওই ক্রুজশিপ পার্টিতে নিষিদ্ধ মাদক সেবন করতে গিয়েই এনসিবির তদন্তকারী অফিসারদের হাতে ধরা পড়েছিলেন শাহরুখ খানের (Shahrukh Khan) বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan)। এই খবরে তোলপাড় হয়েছে গোটা দেশ। সবেমাত্র এই মামলায় শর্ত সাপেক্ষ জামিন পেয়ে গরাদের বাইরে বেরিয়েছেন আরিয়ান খান।

তবে মামলা এখনও শেষ হয়নি। সদ্য এই মাদককান্ডে এসেছে নতুন মোড়। আরিয়ান খান জামিনে মুক্তি পেতেই এই মামলায় এনসিবির ভূমিকা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন। এমনকি এই মামলা নিয়ে সরব হয়েছেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। তিনি এই মামলায় এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বিরুদ্ধে একের পর এক কড়া ভাষায় আক্রমণ শাণিয়েছেন।

 

 

সেইসাথে উঠেছে তোলাবাজির অভিযোগও। আপতত সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে জারি রয়েছে বিভাগীয় তদন্ত। সব মিলিয়ে মাদক কান্ডে শাহরুখ পুত্র কে গরাদে ভরার পর বেশ অস্বস্তিতেই রয়েছেন খোদ সমীর ওয়াংখেড়ে। আর এই পরিস্থিতিতে সবাইকে অবাক করে দিয়ে এই মামলার অন্যতম চর্চিত মুখ স্যাম ডিসুজা (Sam Desuza) এক চাঞ্চল্যকর দাবি করে বসেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি দাবি করেছেন গ্রেফতারি থেকে আরিয়ানকে বাঁচাতে ৫০ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি (Pooja Dadlani)। সেইসাথে স্যাম জানিয়েছেন, কেপি গোসাভি (KP Gosavi) শাহরুখের ম্যানেজার পূজাকে জানিয়েছিলেন তিনি আরিয়ানকে এই মামলা থেকে মুক্তি পেতে সাহায্য করবেন। পরিবর্তে তিনি ৫০ লক্ষ টাকা টোকেন মানি দাবি করেছিলেন।

সেইসাথে স্যামের দাবি পরে তিনি জানতে পারেন গোসাভি চিটিংবাজির মামলায় অভিযু্ক্ত, যে এনসিবি আধিকারিক নন। তখন তিনি পূজার টাকা ফিরিয়ে দেন। পাশাপাশি এদিন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের হয়ে সাফাই গেয়ে স্যাম জানিয়েছেন, গোসাভি সমীর ওয়াংখেড়ের নাম ভাঙিয়ে পূজার সঙ্গে ডিল করতে চেয়েছিল। কিন্তু এর সঙ্গে এনসিবি আধিকারিকের কোনও লেনাদেনা নেই, তিনি এক্কেবারেই দুর্নীতিগ্রস্থ নন।

Related Articles

Back to top button