খবরবিনোদন

নির্দোষ হয়েও জেল খাটতে হল, ‘এটাই কি পাওনা ছিল?’ মাদক কাণ্ডের পর প্রশ্ন শাহরুখপুত্র আরিয়ানের

গতবছর পুজোর আগে যখন উৎসবের মেজাজে মেতেছিল দেশের মানুষ তখন চিন্তার পাহাড় ভেঙে পড়েছিল শাহরুখ খানের (Shahrukh Khan) মাথার ওপর। কারণ ২রা অক্টোবর ২০২১ মুম্বাইয়ের ত্রুজ শিপ থেকে মাদক কাণ্ডে জড়িত থাকার অপরাধে গ্রেফতার করা হয়েছিল শাহরুখপুত্র আরিয়ান খানকে (Aryan Khan)। NCB অফিসার সমীর ওয়াংখেড়ে ও তাঁর টিম রেড করে আরিয়ান সহ মোট ১৯জনকে গ্রেফতার করেছিল।

এরপর একমাস ধরে জেল পর্যন্ত খাটতে হয়েছে আরিয়ানকে। ছেলেকে ছাড়ানোর জয়েন বিদেশে চলা শুটিংয়ের কাজ ফেলে দেশে ফেরেন শাহরুখ খান। এরপর প্রায় একমাস জেলে থাকার পর মুক্তি পায় আরিয়ান। অবশ্য সাথে একাধিক শর্ত দেওয়া হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত গ্রেফতারকারী NCB এর তরফ থেকেই নির্দোষ ঘোষিত হল আরিয়ান।

Aryan Khan exempted from weekly appearance at NCB office by Bombay High Court শাহরুখ খান পুত্র আরিয়ান খান

সম্প্রতি আদালতেও তাকে নির্দোষ ঘোষণা করা হয়েছে। NCB এর তরফ থেকে আরিয়ানের ওপরে যে সমস্ত অভিযোগ আনা হয়েছিল তার কোনোটাই প্রমাণ হয়নি। এরপর কেটে গিয়েছে বেশ কিছুদিন, তবে জেল থেকে ছাড়া পাওয়ার পরেও কোনো মন্তব্য করেননি আরিয়ান। তবে এবার গ্রেফতারি থেকে জেল খাটা নিয়ে মুখ খুলেছেন আরিয়ান।

সম্প্রতিকালে সমীর ওয়াংখেড়ের পর আসা NCB ডেপুটি জেনারেল সঞ্জয় সিং আরিয়ানের সাথে হওয়া কথার কিছুটা প্রকাশ্যে এনেছেন। তিনি জানান, আরিয়ান সেই সময় বলেছিল, ‘আপনারা আমাকে একজন মাদক পাচারকারীর বানিয়ে দিলেন? আমায় মাদক পাচার করি? পাচারকারীদের অর্থ সাহায্য করি? আমার থেকে সেদিন কোনো মাদক পাওয়া যায়নি তবুও সেদিন আমায় গ্রেফতার করা হল।’

Aryan Khan (2)

এখানেই শেষ নয় আরিয়ান আরও বলেন, আমার অনেক বড় ক্ষতি করে দিলেন আপনারা। আমার ভাবমূর্তি পুরোই নষ্ট করে দিলেন, এতদিন ধরে জেলে থাকতে হল, এটা কি সত্যিই আমার পাওনা ছিল?’ এমনকি আরিয়ান মুক্তি পাওয়ার পর বাবা শাহরুখ খানও NCB আধিকারিককে জানিয়েছিলেন, ‘আমাদের দানব হিসাবে তুলে ধরা হল এতদিন, বলা হল আমরাই নাকি সমাজ ধ্বংস করছি! জেল থেকে আসার পর আরিয়ান রাতে এক ঘুমাতেও পারে না।’

প্রসঙ্গত, ধরা পড়ার পর জেরার সময় আরিয়ান নিজেই একবার মাদক সেবনের কথা স্বীকার করেছিল। আরিয়ান বলেছিল যে ২০১৮ সালে বিদেশে থাকাকালীন গাঁজা সেবন শুরু করেছিল সে। রাতে ঘুম আসত না তাই মাদক নিতেন, কিন্তু আসক্তি বুঝতে পেরেই সি পথ থেকে সরে এসেছিলেন তিনি।

Related Articles

Back to top button