খবরবিনোদনসিনেমা

মোটেও ভালো যায়নি ২০২০! তার মধ্যেই জন্মদিন, শাহরুখের গুনধর ছেলে আরিয়ানকে বিশেষ উপহার জুহির

বলিউডের দুই জনপ্রিয় তারকা শাহরুখ খান (Shahrukh Khan) ও জুহি চাওলা (Juhi Chawla)। এই দুই তারকার মধ্যে সম্পর্ক বেশ মধুর। ইন্ডাস্ট্রিতে শাহরুখ ও জুহি একসাথে বহুবছর কাজ করেছেন। তাদের মধ্যে পারিবারিকভাবেও বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। দুই তারকার সন্তানরা ছোট থেকেইএকে ওপরের সাথে পরিচিত। আর দুই তারকার মতো তাদের সন্তানদের মধ্যেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বর্তমান। জুহি ও শাহরুখ একে ওপরের সন্তানদের নিজেদের সন্তান জ্ঞানে পরম স্নেহ করেন। শাহরুখ পুত্র আরিয়ানকে (Aryan Khan) জুহি একদম ছোট্ট বেলা থেকে দেখছেন। আরিয়ানের প্রতি জুহি যথেষ্ট স্নেহশীল।

অভিনেত্রী জুহি ও শাহরুখের জেষ্ঠ্য পুত্র আরিয়ানের জন্মদিন (Birthday) একই দিনে। অর্থাৎ ১৩ ই নভেম্বর বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলা ও শাহরুখ পুত্র আরিয়ানের জন্মদিবস। দ্বিগুন সেলেব্রেশন। নিজের জন্মদিন ভুলে অভিনেত্রী সন্তানসম আরিয়ানকে এক অভিনব উপহারের প্রতিশ্রুতি প্রদান করলেন, আর সাথে নিজের ইন্সট্রাগ্রাম ওয়ালে সন্তানদের ছোটবেলার একটি মিষ্টি মুহূর্তের ছবি সকলের সাথে ভাগ করে নিয়ে উষ্ণ শুভেচ্ছা বার্তা প্রেরণ করলেন আরিয়ানের উদ্দেশ্যে।

তিনি যে ছবি শেয়ার করেছেন, তাতে শাহরুখ পুত্র আরিয়ানের সাথে সাথে একই ফ্রেমে অভিনেত্রীর কন্যা ছোট্ট জাহ্নবী কাপুরকে, ও শাহরুখের মেয়ে সুহানাকেও দেখা যাচ্ছে। তাদের ছোট বেলার কোনো মিষ্টি মুহূর্তের সাক্ষী এই ছবি। অভিনেত্রী এই ছবির মাধ্যমে আরিয়ানকে উদ্দেশ্য করে বলেছেন তাদের ছোটবেলার কিছু সুন্দর মুহূর্তের মুঠোবন্দি ছবির মধ্যে আরও একটি ছবি এটি। সন্তানসম আরিয়ানের মঙ্গল কামনা করেছেন। ও আরিয়ানের জন্মদিনের উপহার স্বরূপ ৫০০ টি গাছ লাগানোর প্রতিশ্রুতি বদ্ধ হয়েছেন তিনি।

সম্প্রতি মাদক চক্রের মামলায় জড়িয়ে পড়ায় শাহরুখ ও তার পুত্র আরিয়ান উভয়েই বেশ মুমুর্ষ হয়ে পড়েছিল। সহজে ছাড়া না পাওয়ার দরুন আরিয়ানকে দীর্ঘ ২৫ দিন জেলবন্দি আসামি হতে হয়েছিল। কয়েদির তকমা জুটেছিল তারকা সন্তানের। বারংবার ছেলেকে মুক্ত করার অক্লান্ত প্রশ্রম একের পর এক যখন ব্যার্থ হচ্ছিলো তখন অভিনেতাও বেশ ভেঙে পড়ছিলেন। তারকা হলেও একজন পিতার পক্ষে কখনোই তার সন্তানকে কয়েদির পোশাকে দেখা না কয়েদির মতো জেলে থাকতে দেখা সুখকর হতে পারেনা। বাবা-মায়ের কাছে সন্তানের এই অসহায়তা, করুন দশা দেখা নরক যন্ত্রণার সমান।

Aryan Khan (1)

আরিয়ানকে জেল থেকে মুক্তি দিতে অনেকাংশে সাহায্য করেছেন জুহি চাওলা। কিছুটা তার প্রচেষ্টার জোরেই শাহরুখ পুত্র আজ অবশেষে জেলের বাইরে মুক্ত পৃথিবীতে ফিরতে পেরেছে। তবে তাকে জামিন দিলেও কিছু শর্ত লঘু করা হয়েছে এন সি বির তরফে। প্রতি শুক্রবার আরিয়ানকে জেলে হাজিরা দিতে হবে, অর্থাৎ জামিন পেলেও এখনো সে সম্পূর্ণ মুক্তি পায়নি। আরিয়ানের এই জন্মদিনে তারকা পুত্র ২৪ বছরে পদার্পন করলেন।

Related Articles

Back to top button