বিনোদনসিনেমা

বাবা মায়ের বিবাহবার্ষিকীতে আরিয়ানের চোখে জল! জেলে বসেই চাইলেন ভিডিও কলের অনুমতি

অক্টোবরের শুরুতেই মাদক কান্ডে গ্রেফতার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। সেদিন মাঝ রাতে আরব সাগরের তীরে বিলাসতরণী কর্ডেলিয়া এমপ্রেস শিপে (Cordelia Empress Ship) চলছিল ‘রেভ পার্টি’। সেই পার্টি থেকেই মাদককাণ্ডে এনসিবির তদন্তকারী অফিসারদের হাতে ধরা পড়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan) বড়ছেলে আরিয়ান খান (Aryan Khan)।

প্রসঙ্গত বিগত ৭ অক্টোবর বিচার বিভাগীয় হেফাজতের পর ৮ অক্টোবর থেকে আর্থার রোডের জেলেই দিন কাটছে শাহরুখ পুত্রের। আর উৎসবের মরশুমে বাড়ি থেকে দূরে গরাদের পিছনে বসে থেকে বেজায় মন খারাপ আরিয়ানের। উল্লেখ্য কিছুদিন আগেই ছিল মা গৌরী খানের (Gauri Khan) জন্মদিন। সেসময় মাকে ভীষণ মিস করছিলেন আরিয়ান।

আর আজ তাঁর বাবা-মা অর্থাৎ শাহরুখ খান এবং গৌরী খানের ৩০তম বিবাহ বার্ষিকি। প্রতি বছর আজকের দিনে গোটা মন্নত জুড়ে থাকে উৎসবের আমেজ। তাই আজকের এই বিশেষ দিনে বাড়ির কথা এবং বাবা-মায়ের কথা খুব মনে পড়ছে আরিয়ানের।জানা গেছে সেই কারণেই বাবা-মাকে শুভেচ্ছা জানানোর জন্য জেল কর্তৃপক্ষকে একটি ভিডিও কলের ব্যবস্থা করতে বলেছিলেন তিনি।

এছাড়াও এমন খবরও রয়েছে যে শাহরুখ খানের পর আজ গৌরী তাঁর ছেলের সাথে দেখা করতে আর্থার রোডের জেলেই যেতে পারেন। উল্লেখ্য দ্রুত জামিন পেয়ে আরিয়ানের বাড়ি ফিরে আসার ব্যাপক আশাবাদী তাঁর পরিবার। জানা গেছে আরিয়ানকে আপাতত ৩০ অক্টোবর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে থাকতে হবে। তবে পরিবারের তরফে বম্বে হাইকোর্টে আবেদন জানানোর পর আগামী ২৬ অক্টোবর শুনানির দিন ধার্য করা হয়েছে।

অন্যদিকে ফের একবার আরিয়ানের জামিনের আবেদন খারিজ করতে কোমর বেঁধে নেমেছে এনসিবি। এসবের মধ্যেই অভিনেত্রী অনন্যা পান্ডেকে (Ananya Pandey) সোমবার তৃতীয়বারের মতো জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি কার্যালয়ে ডাকা হয়েছিল। জানা গেছে অনন্যাকে আরিয়ানের সাথে হোয়াটসঅ্যাপ চ্যাট এবং কয়েকটি সন্দেহজনক আর্থিক লেনদেনের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Related Articles

Back to top button